1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পেলেন এমপি মহিববুর রহমান
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
*ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পেলেন এমপি মহিববুর রহমান

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ জানুয়ারী, ২০২৪, ১২.০৪ এএম
  • ৮১ বার পঠিত
  • মো: মাসুদ রানা 

 

পটুয়াখালী-৪ আসনে দ্বিতীয় বারের মতো নির্বাচিত এমপি অধ্যক্ষ মহিববুর রহমান। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি বঙ্গভবনে প্রতিমন্ত্রীর শপথ গ্রহণ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন এমপির ব্যক্তিগত সরকারি তরিকুল ইসলাম।

তিনি প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়ায় কলাপাড়া ও রাঙ্গাবালী উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী ও সাধারন মানুষের মাঝে খুশির বন্যা বইছে। এর আগে গতকাল মন্ত্রী পরিষদ বিভাগ থেকে ডাক পাওয়ার পর পরই কলাপাড়া, রাঙ্গাবালী ও মহিপুরে আনন্দ মিছিল করে নেতাকর্মীরা। এসময় নেতকর্মীদের মাঝে মিষ্টি বিতরন করা হয়।

এমপি মহিব কলাপাড়া উজেলার ধুলাসার ইউনিয়নের ধুলাসার গ্রামের মৌলভী জালাল উদ্দিন আহমেদের চতুর্থ পুত্র। ছাত্র জীবনে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের জসীম উদ্দিন হল শাখা ছাত্র লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। পরবর্তীতে তিনি যুবলীগ কেন্দ্রীয় কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য ছিলেন। একাদশ সংসদে তিনি প্রতিরক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews