1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
দয়া করে ঘরের বাহিরে প্রয়োজন ছাড়া বের হবেন না-জেলা প্রশাসক শরীফুল ইসলাম
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
*ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন

দয়া করে ঘরের বাহিরে প্রয়োজন ছাড়া বের হবেন না-জেলা প্রশাসক শরীফুল ইসলাম

  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১, ১.২২ এএম
  • ১৪১ বার পঠিত
বিশেষ প্রতিনিধিঃ- শ্রী বিরেন চন্দ্র দাস
লকডাউনের দ্বিতীয় দিনে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী সর্বত্র স্থানে লকডাউন মানাতে কঠোর অবস্থান লক্ষ্য করা গেছে। এই বিধি-নিষেধ সর্বাত্মকভাবে পালনে বাধ্য করতে শহরের প্রধান সড়ক ও মোড়ে মোড়ে টহল দিতেও দেখা গেছে আইনশৃঙ্খলা বাহিনী ও উপজেলা প্রশাসনকে।
বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরে শহরের রেলগেট চত্বর,কলেজ বাজার,পশুর মোড়,হাসপাতাল গেট,স্টেশন রোড,কিশোরীর মোড় এলাকায় জরুরী প্রয়োজনে কিছু মানুষ দেখা গেলেও সাধারণ মানুষ নেই বললেই চলে। প্রয়োজন ছাড়া বাইরে বের হলেই পুলিশসহ বিভিন্ন বাহিনীর সদস্যদের জেরার মুখে পড়তে হচ্ছে। অপ্রয়োজনে বাইরে বের হয়েছেন নিশ্চিত হলে মামলা দিয়ে বাড়ি পাঠানো হচ্ছে। তবে কাঁচাবাজার গুলো খোলা জায়গায় স্থানান্তরের কথা থাকলেও তা বাস্তবায়ন করা হয়নি। ফলে কাঁচাবাজার গুলোতে স্বাস্থ্যবিধির বালাই নাই।
এদিকে শহরের বিভিন্ন পয়েন্টে দোকানপাট খোলা রাখার দায়ে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত জরিমানা করতে দেখা গেছে।
আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান দৈনিক সূর্যোদয়কে বলেন পুলিশের বিশেষ পাস ছাড়া কেউ যাতে চলাফেরা না করে এজন্য থানার সকল পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেওয়া হয়েছে ।
উপজেলা নির্বাহী অফিসার এসএম হাবিবুল হাসান দৈনিক সূর্যোদয়কে জানান, করোনার সংক্রমণরোধে জরুরি প্রয়োজন ছাড়া কাউকে রাস্তায় থাকতে দেয়া যাবে না। যাদের দেখা যাবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
জাতীয় দৈনিক সূর্যোদয় জেলার প্রতিটি উপজেলার লকডাউনের সংবাদ সংগ্রহকালে হঠাৎই লকডাউন কেমন চলছে তা পর্যবেক্ষণ করতে আক্কেলপুর রেলগেট চত্বরে প্রবেশ করেন জয়পুরহাট জেলা প্রশাসক শরীফুল ইসলাম।
এসময়ে জেলা প্রশাসক শরীফুল জনসাধারণের উদ্দেশ্যে বলেন,আমরা প্রশাসন বাহিরে আছি দয়া করে আপনারা ঘরের বাহিরে প্রয়োজন ছাড়া বের হবেন না আপনারা মাস্ক পরিধান করুণ সরকারি বিধি নিষেধ মেনে চলুন।
তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন আপনারাও আমাদের মতোই পরিশ্রম করছেন তাই আপনাদেরকে জানাই অসংখ্য ধন্যবাদ বলে তিনি জাতীয় দৈনিক সূর্যোদয় এর সংবাদ প্রকাশের মাধ্যমে জয়পুরহাট জেলা বাসীর পাশাপাশি দেশবাসীকেও সচেতন হওয়ার আহব্বান জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews