1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ধামরাইয়ে মাকে মারধর করায় আপন ছেলের বিরুদ্ধে থানায় মামলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

ধামরাইয়ে মাকে মারধর করায় আপন ছেলের বিরুদ্ধে থানায় মামলা

  • আপডেট টাইম : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১, ১২.৪২ এএম
  • ২০৩ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু বিশেষ প্রতিনিধিঃ

ঢাকার ধামরাইয়ে গর্ভধারিণী মাকে মারধর করায় আপন ছেলের বিরুদ্ধে থানায় মামলা করার পর নিরাপত্তা চেয়ে আরও একটি সাধারণ ডাইরী করেছে জাহানার আক্তার নামের ৭০ বছরের এক বৃদ্ধ মা।

জানা গেছে, উপজেলার সোমভাগ ইউনিয়নের কুলিন্দা গ্রামের জাহানারা আক্তারের (৭০)স্বামী প্রায় ২০ বছর পূরবে ২ মেয়ে ও এক ছেলে রেখে মৃত্যু বরণ করে। স্বামীর মৃত্যুর পরও ভালই চলছিল সংসার। একমাত্র ছেলে ইবনে সালাম বিবাহ করার কয়েক বছর পর থেকেই গর্ভধারিণী মাকে ভরণ পোষণতো দূরের কথা মাঝে মধ্যে মাকে মারধর ও করে।

মাকে ভরণ পোষণ এমনকি মারধর করায় বাড়িতে ছেলে ইবনে সালামের বিরুদ্ধে সালিশ বৈঠবে বসেন এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। সালিশ বৈঠকেই ছেলে ইবনে সালাম বোন সাহিদা (৩৫) ও বোনের জামাই আবুল বাশার মোকছেদ (৫০)কে মারধর করে। এ ঘটনায় মা জাহানারা বাদী হয়ে ছেলে ইবনে সালামের বিরুদ্ধে চলতি মাসের ১১ তারিখে ধামরাই থানায় একটি দায়ের করে। পরে পুলিশ ইবনে সালামকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে।

ছেলে ইবনে সালাম এ মামলায় আদালত থেকে জামিনে আসার পরই আবার মাকে মারধরসহ ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দেয়। মা জাহানারা নিরুপায় হয়ে শনিবার রাতে ধামরাই থানায় ৪ জনের বিরুদ্ধে একটি সাধারণ ডাইরী করে।
থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান বলেন,

ছেলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews