1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নওগাঁয় হত্যাকান্ডের ঘটনা বিষয়ে পুলিশ সুপার প্রেস কনফারেন্স করেছেন 
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

নওগাঁয় হত্যাকান্ডের ঘটনা বিষয়ে পুলিশ সুপার প্রেস কনফারেন্স করেছেন 

  • আপডেট টাইম : শুক্রবার, ২ জুন, ২০২৩, ১২.০৪ এএম
  • ৮৮ বার পঠিত

মুজাহিদ হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ 

 

নওগাঁয় পাওনা টাকার জের ধরে শ্রী অতুল কুমার (৪০) নামে একজন অটোরিকশা চালককে হত্যার দায়ে ৩ যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে এক প্রেস কনফারেন্সে এসব তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক।

 

পুলিশ সুপার বলেন, গত ২২ মে সকালে নওগাঁ শহরের বাইপাস এলাকার একটি ইটভাটা থেকে অতুল কুমারের মরদেহ উদ্ধার করা হয় এবং ওই দিন সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহতের পরিবার। এরপর পুলিশের তদন্তের একপর্যায়ে হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহ নুর ইসলামকে আটক করে পুলিশ।

 

আটকের পর নুরু ইসলাম পুলিশকে জানান, নিহত অতুল কুমার এর কাছ থেকে কিছু টাকা পেতেন তিনি। সেই টাকা আদায়ের জন্য কৌশলে নওগাঁ শহর থেকে আতুল কুমারের অটোরিকশায় চড়ে বাইপাস এলাকায় আসেন দুজন। এরপর অতুল কুমারকে মদ পাণ করান নুর ইসলাম। একপর্যায়ে রাত ৯টার দিকে রাব্বি নামে একজনের সহযোগিতায় অতুল কুমারকে বটি দিয়ে জবাই করে হত্যা করার পর অটোরিকশা থেকে ৫টি ব্যাটারি চুরি করে বিক্রি করা হয়।

 

পুলিশ সুপার আরও জানান, এঘটনায় সরাসরি হত্যাকান্ডের সাথে জড়িত নুর ইসলাম ও রাব্বিসহ চোরাই ব্যাটারি ক্রয়ের অপরাধে আতিকুর নামে আরও একজনসহ মোট ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews