1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নগরের কাটগড় এলাকায় ছাত্রলীগের উদ্যােগে পথচারীদের মাঝে ইফতার বিতরণ 
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

নগরের কাটগড় এলাকায় ছাত্রলীগের উদ্যােগে পথচারীদের মাঝে ইফতার বিতরণ 

  • আপডেট টাইম : সোমবার, ২৭ মার্চ, ২০২৩, ৯.৩১ এএম
  • ৯২ বার পঠিত

আব্দুল্লাহ্ আল নোমান শুভ, চট্টগ্রামঃ

রবিবার (২৬ই মার্চ) বিকাল ৫.৩০ মিনিটে চট্টগ্রাম নগরীর কাটগড় মোড়ে পথচারী,অসহায় দুস্থ মানুষদের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

 

দৈনন্দিন নানাবিধ ব্যস্ততার কারণে অনেক রোজাদারকে ইফতারের মুহুর্তে সড়কে কাটাতে হচ্ছে।

এই রোজাদারদের স্বস্তি দিতে মহানগর ছাত্রলীগের অর্থ সম্পাদক  ও মহানগর যুবলীগের সংগঠক হাসানুল আলম চৌধুরী সবুজের পক্ষ হতে ৩৯,৪০,৪১ নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যেগে চট্টগ্রাম নগরীর কাটগড় মোড়ে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

 

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগের অর্থ সম্পাদক ও মহানগর যুবলীগের সংগঠক হাসানুল আলম চৌধুরী সবুজ, পতেঙ্গা থানা ছাত্রলীগের সহ-সভাপতি মো: সাগর,ছাত্রলীগ নেতা মোঃবাসির, মোল্লা মোঃ রাসেল, রাকিবুল ইসলাম (নয়ন), সজীব মজুমদার, রিফাতুল ইসলাম (জীবন) রাজীব, মোঃ শিহাব উদ্দিন, মোঃ শাহীন মোল্লা, সাব্বির, মোঃ সুজন কাজী, রুবেল শেখ সহ আরও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দগণ।

সারা রমজান মাস পথচারীদের মাঝে এই ইফতার বিতরণ চলমান থাকবে।

 

চট্টগ্রাম  মহানগর ছাত্রলীগের অর্থ সম্পাদক ও মহানগর যুবলীগের সংগঠক হাসানুল আলম চৌধুরী সবুজ বলেন,  আমাদের সাধ্যমত এর ধারাবাহিকতা অব্যাহত রাখবো, সমাজে সামর্থ্যবান আছেন যারা  তারা যদি সহযোগিতার হাত  স্ব স্ব অবস্থান থেকে  বাড়িয়ে দেয় তাহলে সমাজের পিছিয়ে পড়া মানুষ গুলোর কষ্ট অনেকটাই লাঘব হয়।  এই উদ্যোগের জন্য রোজাদারদের কাছ থেকে ব্যাপক সাড়া ও ভালবাসা পাচ্ছি।

 

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews