1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নাটোরে পিকআপ ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

নাটোরে পিকআপ ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

  • আপডেট টাইম : বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ৪.২৮ এএম
  • ১১৭ বার পঠিত

কাজী মোতাহার হোসেন নিজস্ব প্রতিবেদকঃ

নাটোরে পিকআপ ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

নাটোরে পিকআপ ও মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেলের চালকসহ দুইজন নিহত হয়েছেন।

সোমবার দিবাগত রাত ১২টার দিকে নাটোর-রাজশাহী মহাসড়কের পিটিআই মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সদর উপজেলার দিয়ারভিটা গ্রামের সোহরাব হোসেনের ছেলে মোহম্মদ তারেক ও নিঙ্গল প্রমাণিকের ছেলে রকিবুল ইসলাম।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবু সাদাদ জানান, রাজশাহী থেকে নাটোর শহরমুখি একটি পিকআপের সাথে বিপরীতমুখী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলে থাকা দুইজন তারেক ও রকিবুল গুরুতর জখম হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় তাদের উদ্ধর করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তারেককে মৃত ঘোষণা করেন এবং প্রাথমিক চিকিৎসা দিয়ে রকিবুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রকিবুল ইসলাম মারা যায়। নিহত তারেকের মরদেহ ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থল থেকে পিকআপটি জব্দ করলেও চালক পলাতক রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews