1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নানিয়ারচরে প্রদর্শনী খামারে মৎস্য উপকরণ বিতরণ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

নানিয়ারচরে প্রদর্শনী খামারে মৎস্য উপকরণ বিতরণ

  • আপডেট টাইম : বুধবার, ৩১ মে, ২০২৩, ১০.২৪ পিএম
  • ৬৫ বার পঠিত

মেহেদী ইমামঃ

 

পার্বত্য চট্টগ্রামে মৎস্য সম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় রাঙামাটির নানিয়ারচরে কার্প জাতীয় মাছের প্রদর্শনী খামারে মৎস্য উপকরণ বিতরণ করা হয়েছে।

 

বুধবার (৩১ মে) সকালে উপজেলার ১নং সাবেক্ষং ইউনিয়নের ক্যাঙ্গেলছড়ি এলাকায় নিরোসী চাকমা মৎস্য ক্রিকে উপকরণ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেলা মৎস্য কর্মকর্তা শ্রীবাস চন্দ্র চন্দ।

 

এসময় মৎস্য অধিদপ্তরের সিনিয়র সহকারী পরিচালক মোহম্মদ নাজিম উদ্দিন, পার্বত্য চট্টগ্রাম অঞ্চলে মৎস্য সম্পদ উন্নয়ন প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক আবদুল্লা আল হাসান, উপজেলা মৎস্য কর্মকর্তা জনাব মোঃ তোফাজ্জল হোসেন ফাহিম সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

মৎস্য উপকরণ বিতরণ অনুষ্ঠানে মৎস্য ক্রিক দলনেতার নিকট ৫০০কেজি মৎস্য খাদ্য, ১০০ কেজি চুন ও ১০০ কেজি ইউরিয়া সার হস্তান্তর করে মৎস্য বিভাগ।

 

এসময় জেলা মৎস্য কর্মকর্তা বলেন, এই অঞ্চলে পাহাড়ি জলাশয় ও ক্রিক ব্যবহার করে মাছের চাহিদা পূরণ সম্ভব। ক্রিক বা জলাশয়ে মৎস্য চাষ সমন্বিতভাবে মাছের পুষ্টি ঘাটতি পূরণ করবে। পাহাড়ি ক্রিক ব্যবহার করে মাছের চাষ বৃদ্ধিতে খামারিরা ব্যপকভাবে লাভবান হবেন বলেও জানান এই মৎস্যকর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews