1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
নান্দাইলে পরিবারের সাথে অভিমানে কীটনাশক খেয়ে এক কিশোরী আত্মহত্যা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

নান্দাইলে পরিবারের সাথে অভিমানে কীটনাশক খেয়ে এক কিশোরী আত্মহত্যা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১, ১০.৩৪ পিএম
  • ১৪৭ বার পঠিত

তৌহিদুল ইসলাম সরকার,নিজস্ব প্রতিবেদকঃ
নান্দাইলে পরিবারের সাথে অভিমান করে কীটনাশককে এক কিশোরীর আত্মহত্যা করেছে।
নিহত কিশোরী নাজমুন্নাহার (১৮) নান্দাইলে কীটনাশক খেয়ে নাজমুন্নাহার (২০)নামের এক কিশোরী আত্নহত্যা করেছে।
ঘটনাটি ঘটেছে উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের রহিমপুর গ্রামে।
নিহত নাজমুন্নাহার রহিম পুর গ্রামের আব্দুল মালেকে মেয়ে। পারিবারিক সূত্রে জানাযায়, সোমবার (২২নভেম্বর) বিকালে পরিবারের সাথে অভিমান করে, জমিতে প্রয়োগ করার পর ঘরে রাখা কীটনাশক খেয়ে পেলে কিশোরী। তারপর তাৎক্ষণিক  আহত অবস্থা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল (মমেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।
জাহাঙ্গীরপুর ইউপির চেয়ারম্যান মোহাম্মদ আলী বলেন, মেয়েটি তার পরিবারের সাথে অভিমান করে আত্নহত্যা করেছে বলে জানতে পেরেছি। তবে কি কারনে,অভিমানে আত্মহত্যা,কারন জানা যায়নি।
নান্দাইল মডেল থানার কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন, ময়মনসিংহে লাশ ময়না তদন্ত করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews