1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
পঞ্চগড়ের দেবীগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তিনজনের মৃত্যু
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

পঞ্চগড়ের দেবীগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তিনজনের মৃত্যু

  • আপডেট টাইম : বুধবার, ৩১ মে, ২০২৩, ৪.৩৪ পিএম
  • ৮৯ বার পঠিত

পঞ্চগড় প্রতিনিধি:

 

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরের সাথে ধাক্কায় তিনজন আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

 

বুধবার (৩১ মে) ভোররাতে জেলার দেবীগঞ্জ উপজেলার দেবীডুবা ইউনিয়নের কালুরহাট কাটনহারি এলাকায় বোদা-দেবীগঞ্জ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

 

 

নিহতরা হলেন, বোদা পৌরসভার তিতোপাড়া গ্রামের আলমাস আলীর ছেলে তৌহিদুল ইসলাম (৩৫), একই এলাকার রজব আলীর ছেলে আমীন শেখ (৪৮) এবং মোজাম্মেল হকের ছেলে আলমাস আলী (৫৫)। এ সময় আহত হয়েছেন নিহত আমিন শেখের ভাই সালেকুল ইসলাম (৩৫)।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা জানায়, বুধবার ভোরে বোদা থেকে দেবীগঞ্জের উদ্দেশে চারজন একটি মোটরসাইকেলে করে রওনা দেয়। পথিমধ্যে বোদা-দেবীগঞ্জ মহাসড়কের কালুরহাট কাটনহারি এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছভর্তি একটি ট্রাক্টরের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় তোহিদুল ইসলাম ও আমিন শেখ।

 

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ দু’জনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে আহত আলমাস আলী ও সালেকুল ইসলামকে পথচারীদের সহযোগিতায় রংপুর মেডিক্যালে নিয়ে যাওয়া হয়। পরে রংপুর মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় আলমাস আলী মারা যায়। পুলিশ ঘটনাস্থল থেকে গাছভর্তি ট্রাক্টর জব্দ করেছে। তবে ট্রাক্টর চালক পালিয়ে যায়।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews