1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
পাকিস্তান ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে চট্টগ্রাম সফর উপলক্ষে নিরাপত্তা সমন্বয় সভা অনুষ্ঠিত
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

পাকিস্তান ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে চট্টগ্রাম সফর উপলক্ষে নিরাপত্তা সমন্বয় সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১, ৮.১৪ পিএম
  • ১৮৬ বার পঠিত

ইমাম হোসেন জীবন চট্টগ্রামঃ   আগামী ২৬ নভেম্বর, ২০২১ ইং হতে জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত বাংলাদেশ ও পাকিস্তানের জাতীয় ক্রিকেট দলের ৫ দিন ব্যাপী টেস্ট ম্যাচ উপলক্ষে এক নিরাপত্তা সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। অদ্য ১৮ নভেম্বর, ২০২১ ইং দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সের কনফারেন্স হলে অনুষ্ঠিত সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম।

টেস্ট ম্যাচ উপলক্ষে আগামী ২৩ নভেম্বর, ২০২১ ইং বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল ও পাকিস্তান জাতীয় ক্রিকেট দল বিমান যোগে চট্টগ্রামে পৌঁছাবে এবং হোটেল রেডিসন ব্লু বে ভিউতে অবস্থান করবেন। উভয় দল ২৪ ও ২৫ নভেম্বর ২০২১ ইং জহুর আহম্মেদ চৌধুরী স্টেডিয়াম চট্টগ্রামে অনুশীল করবেন এবং আগামী ২৬-৩০ নভেম্বর ২০২১ ইং পর্যন্ত ০৫ দিনের ০১টি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে। ম্যাচ শেষে পরবর্তী দিন ০১ ডিসেম্বর ২০২১ ইং ০২টি দল ঢাকার উদ্দেশ্যে বিমান যোগে চট্টগ্রাম ত্যাগ করবেন।

উক্ত ম্যাচ ও অনুশীলন চলাকালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ০৭টি সেক্টরে পুলিশী নিরাপত্তামূলক ব্যবস্থা গৃহীত হয়েছে। এছাড়াও স্পেশাল রিজার্ভ ফোর্স হিসেবে কুইক রেসপন্স টিম, সোয়াট টিম, বোম্ব ডিস্পোজাল ইউনিট সহ পুলিশ লাইন্সে রিজার্ভ ফোর্স স্ট্যান্ডবাই হিসেবে প্রস্তুত থাকবে।

উক্ত ক্রিকেট খেলাকে কেন্দ্র করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পাশাপাশি সেনাবাহিনী, র‍্যাব, এপিবিএন, ফায়ার সার্ভিস, এনএসআই, ডিজিএফআই, জেলা প্রশাসন, সিভিল সার্জন, চট্টগ্রাম সিটি কর্পোরেশন ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্য নিয়োজিত থাকবেন। আসন্ন ক্রিকেট খেলা উপলক্ষে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের প্রায় ৯০০ এর অধিক অফিসার ও ফোর্স মোতায়েন থাকবে বলে সভায় সিদ্ধান্ত গৃহীত হয়।

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার(প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমান, উপ-পুলিশ কমিশনার(সদর) মোঃ আমির জাফর সহ ডিজিএফআই, এনএসআই, ফায়ার সার্ভিস, চসিক, বিমান বাহিনী, সিডিএ, ওয়াসা সহ অন্যান্য দায়িত্বশীল সংস্থার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews