1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
পার্বত্য অঞ্চলকে শহরে পরিণত করা হবে; পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম পি
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
*ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন

পার্বত্য অঞ্চলকে শহরে পরিণত করা হবে; পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম পি

  • আপডেট টাইম : রবিবার, ৬ জুন, ২০২১, ৩.৫০ এএম
  • ১১১ বার পঠিত

পার্বত্য অঞ্চলকে শহরে পরিণত করা হবে; পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম পি

আকাশ মারমা মংসিং বান্দরবানঃ
Facebook Twitter share
বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৪০ লক্ষ টাকা অর্থে ব্যয়ে নবনির্মিত সুলতানপুর জামে মসজিদ ও ৪০ লক্ষ টাকা ব্যয়ে একটি মাদ্রাসার ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
Surjodoy.com
৫ জুন শনিবার সকালে বান্দরবান  সদর উপজেলা ৪ নং সুয়ালক ইউনিয়নে ১নং ওয়ার্ডে সুলতানপুর এলাকায় উদ্বোধনকালে পার্বত্য মন্ত্রী বলেন, পার্বত্য এলাকায় সকল অঞ্চল গুলোকে শহরে রুপে পরিণত করা হবে। গ্রাম গুলোকেও শহরে মত রাস্তা উন্নয়ন করা হবে।
The Daily surjodoy
যাতে পার্বত্য এলাকায় সাধারন মানুষ কোন দুর্ভোগ কষ্টে দিন না কাটে। পাশাপাশি শিক্ষা স্বাস্থ্য চিকিৎসা ও যোগাযোগসহ সবক্ষেত্রে পার্বত্য এলাকায় অবকাঠামোতে উন্নয়ন ক্ষেত্রে আগামীতে আরো কাজ করা হবে। মন্ত্রী আরো বলেন, দেশমাতা জননেত্রী শেখ হাসিনা স্বপ্নের সোনার বাংলাদেশকে সামনে এগিয়ে নিয়ে যেতে পার্বত্য এলাকায় সকল খাতে কাজ করে উন্নয়নধারা বয়ে দিবে ।
The Daily surjodoy
যাতে দেশের এ পার্বত্য এলাকায় সাধারণ জানগন আগামিতেও সব পার্যায়ে এগিয়ে যেতে পারে। ফলে সাধারণ জনগন ও উপকৃত হবে।
The Daily surjodoy
এই সময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান আশীষ কুমার বড়ুরা, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল কুদ্দুছ ফারাজী, সিভিল সার্জন ডাঃ অং সুইপ্রু মারমা, পৌর মেয়র ইসলাম বেবী,
The Daily surjodoy
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছিন আরাফাত, সহকারী প্রকৌশলী মোঃ এরশাদ মিয়া, সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর, রেড ক্রিসেন্ট সোসাইটি সেক্রেটারি অমল কান্তি দাশ, ৪নং সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যনু মারমসহ স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন গণ্যমাধ্যমকর্মী ব্যক্তিবর্গ প্রমুখ উপস্তিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews