1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
পোরশায় স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

পোরশায় স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ৪.৫১ পিএম
  • ১৮৩ বার পঠিত

পোরশায় স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী

নাহিদ পোরশা (নওগাঁ)প্রতিনিধিঃ

আল্লাহ্ সর্বশক্তিমান

শিক্ষা ★শান্তি★প্রগতি★স্বেচ্ছাসেবক লীগের মূলনীতি

নওগাঁর পোরশা নিতপুর দলীয় কার্যালয় শিক্ষা ★শান্তি★প্রগতি ★স্বেচ্ছাসেবক লীগের মূলনীতি,এই স্লোগান বজায় রাখে আজ ২৭/০৭/২০২১ইং রোজ মোঙ্গবার মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে এবং মিলাদ মাহফিল ও দোয়া খায়ের অনুষ্ঠানের মাধ্যমে স্বেচ্ছাসেবক লীগের ২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন হয়।

শুভ জন্মদিন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জন্মদিন, আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ , মঙ্গলবার (২৭ জুলাই) ১৯৯৪ সালের এই দিনে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের সাবেক নেতাদের সমন্বয়ে স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠা করেন। গৌরবোজ্জ্বল সংগ্রাম ও সাফল্যের পথ বেয়ে সংগঠনটি ২৭ বছরে পদার্পণ করলো। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন আওয়ামী লীগের বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি আন্দোলন, সংগ্রাম ও দুর্যোগ মোকাবিলায় সব সময় মাঠে ছিল। গত বছর দেশে করোনা মহামারি শুরুর পর থেকে করোনা সংক্রমণ রোধে জন সচেতনতা সৃষ্টি এবং অসহায় ও কর্মহীন মানুষের পাশে থেকে  কাজ করে যাচ্ছে স্বেচ্ছাসেবক লীগ। তবে করোনার কারণে এবার প্রতিষ্ঠাবার্ষিকীতে সংগঠনটির বড় কোনও অনুষ্ঠান হচ্ছে না। তবে সীমিত আকারে কর্মসূচি পালন করেছেন।

স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বাংলা ট্রিবিউনকে বলেন, ‘প্রধানমন্ত্রীর নির্দেশে বৈশ্বিক করোনা মহামারির শুরু থেকে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা ভয়কে জয় করে সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে সারা দেশের মানুষের পাশে দাঁড়িয়েছে। আমাদের কর্মীরা করোনায় মৃতদের গোসল, জানাজা ও সৎকার করেছেন। অসহায় কর্মহীন মানুষের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন। এছাড়াও মুজিববর্ষ, মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠান চলাকালে দেশের বিভিন্ন স্থানে উগ্র সাম্প্রদায়িক অপশক্তি বিএনপি, জামায়াত, হেফাজতের বর্বরোচিত হামলা ও বঙ্গবন্ধুর ভাস্কর্য এবং দেশের গুরুত্বপূর্ণ বিভিন্ন স্থানে ভাঙচুর, অগ্নিসংযোগ ও নাশকতার প্রতিবাদে রাজপথে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতাকর্মী সক্রিয় ছিল।

প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির মধ্যে সকাল ১০.৩০ মিনিটে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও সকাল ১১টায় নিতপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন  পোরশা আওয়ালীগের সভাপতি আনোয়ারুল ইসলাম,শাহ মঞ্জুর মোরশেদ চেয়ারম্যান উপজেলা পরিষদ,বিশেষ অতিথি মোফাজ্জল হোসেন মোল্লা সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ পোরশা নওগাঁ। বাংলাদেশ আওয়ামী লীগ ১নং নিতপুর ইউনিয়ন সভাপতি এনামুল হক,হাবিবুর রহমান হাবিব সাধারণ সম্পাদক, কাজীবুল ইসলাম উপজেলা ভাইস চেয়ারম্যান, মাহামুদুল হাসান খোখন সাধারণ সম্পাদক যুবলীগ পোরশা উপজেলা শাখা। নিতপুর সদর ইউনিয়ন চেয়ারম্যান শাহ আবুল কালাম চৌধুরীর, আরো উপস্থিত ছিলেন পোরশা উপজেলার বিভিন্ন সংগঠনের রাজনৈতিক নেতৃবৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ীবৃন্দ সহ বিভিন্ন মহলের সুধীবৃন্দ।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পোরাম হাফিজ আব্বাহক বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ পোরশা উপজেলা শাখা।

স্থানঃ নিতপুর দলীয় পার্টি অফিস
নিতপুর, পোরশা, নওগাঁ।
আয়োজনেঃ বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ ,পোরশা, নওগাঁ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews