1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করে ফেইসবুকে পোষ্ট দৈনিক সূর্যোদয়ের কালাই প্রতিনিধির মামলায় যুবক আটক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করে ফেইসবুকে পোষ্ট দৈনিক সূর্যোদয়ের কালাই প্রতিনিধির মামলায় যুবক আটক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১, ১০.০২ পিএম
  • ২৪৯ বার পঠিত
তফিকুল ইসলাম(কালাই)প্রতিনিধিঃ
ফেইসবুকে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করার অভিযোগে জয়পুরহাটের কালাই উপজেলার বিয়ালা এলাকা থেকে আমানুল্লাহ আমান (১৯) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার(২২ এপ্রিল) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।
আটককৃত, আমানুল্লাহ আমান কালাই উপজেলার বিয়ালা মধ্যে পাড়া গ্রামের আব্দুল আলীমের ছেলে।
কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম মালিক জানান, আক্কেলপুর উপজেলার গোপিনাথপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা ময়নুল ইসলাম সাজু তার ফেইসবুক আইডিতে শিশু বক্তা খ্যাত রফিকুল ইসলাম মাদানী ও হেফাজত নেতা মামুনুল হককে নিয়ে একটি পোষ্ট করেন। পরে তার এই পোস্টে আমানুল্লাহ আমান নামের ফেইসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে একটি কুরুচিপূর্ণ মন্তব্য করেন। পরবর্তীতে বিষয়টি অত্র এলাকায় বিভিন্ন জনের নিকটে শেয়ার ও ব্যাপক ভাবে ভাইরাল হয়।
এই ঘটনাকে কেন্দ্র করে রাষ্ট্রের ভাবমুর্তি ক্ষুন্ন করাসহ অত্র এলাকায় বিশৃংখলা ও আইন শৃঙ্খলা পরিস্থিতি অবনতি হওয়ার উপক্রম হয়। এরপরে
জাতীয় দৈনিক সূর্যোদয় পত্রিকার কালাই উপজেলা প্রতিনিধি ও কালাই উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক তফিকুল ইসলাম তৌহিদ বাদী হয়ে থানায় অভিযোগ করলে পুলিশ তাকে আটক করে দুপুরে আদালতের মাধ্যমে জয়পুরহাট জেলা কারাগারে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews