1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
বিদেশি মদসহ হেলেনা জাহাঙ্গীর আটক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

বিদেশি মদসহ হেলেনা জাহাঙ্গীর আটক

  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১, ১০.২৯ পিএম
  • ১৫৩ বার পঠিত

বিদেশি মদসহ হেলেনা জাহাঙ্গীর আটক

তৌহিদ আহমেদ রেজা,

বিদেশি মদসহ হেলেনা জাহাঙ্গীর আটক
বিদেশি মদ ও বিভিন্ন মালামালসহ আওয়ামী লীগের পদ হারানো নেত্রী হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব।বৃহস্পতিবার মধ্য রাতের দিকে রাজধানীর গুলশান-২’র ৩৭ নম্বর রোডস্থ তার বাসায় অভিযান শেষে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়েছে। র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লে. কর্নেল খায়রুল ইসলাম আটকের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। পদ হারানোর আগে হেলেনা জাহাঙ্গীর আওয়ামী লীগের উপ-কমিটির মহিলা বিষয়ক সম্পাদক ছিলেন।

বিভিন্ন মালামালের মধ্যে হরিণের চামড়া, ক্যাসিনো খেলার সরঞ্জাম, বিদেশি মুদ্রা, ওয়াকিটকি সেট, ড্রোন ক্যামেরা, ক্যাঙ্গারু চামড়া, অনেকগুলো চাকু রয়েছে। এগুলো তার বাসাই পাওয়া গেছে, সেগুলো জব্দ করা হয়েছে। এক ব্রিফিংয়ে জব্দ করা মালামালের তথ্য জানিয়েছেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু।

হেলেনা জাহাঙ্গীরের নামে বন্য প্রাণী আইন, মাদকদ্রব্য,বিদেশি মুদ্রা রাখার অপরাধসহ একাধিক মামলা হবে বলেও জানিয়েছে র‌্যাব। এদিকে মিরপুরে তার মালিকানাধীন মিরপুরস্থ জয়যাত্রা টেলিভিশন কার্যালয়ে অভিযান চালানো হবে বলে জানিয়েছেন র‌্যাবের একজন কর্মকর্তা। সরকারের অনুমোদন ছাড়াই টেলিভিশনটি পরিচালনার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

প্রসঙ্গত, সম্প্রতি আওয়ামী চাকরিজীবী লীগ নামে একটি সংগঠন খুলে তোপের মুখে পড়েন হেলেনা জাহাঙ্গীর। এরপর রোববার এক বিজ্ঞপ্তিতে দলীয় পদ থেকে তাকে বহিষ্কার করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews