1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
বৃষ্টিপাত নিয়ে নতুন বার্তা জানাল আবহাওয়া অফিস
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

বৃষ্টিপাত নিয়ে নতুন বার্তা জানাল আবহাওয়া অফিস

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১, ২.১৬ এএম
  • ১৬৩ বার পঠিত

আসমা আহম্মেদ | বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ২০২১ | প্রিন্ট

বৃষ্টিপাত নিয়ে নতুন বার্তা জানাল আবহাওয়া অফিস

সারা দেশে মারাত্মক ভ্যাপসা গরম পড়ছে। এ অবস্থা থেকে থেকে শিগগিরই মুক্তির আভাস দিয়েছে আবহাওয়া অফিস।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) অথবা শুক্রবার নামতে পারে স্বস্তির বৃষ্টি। ফলে কমে আসবে দিন ও রাতের তাপমাত্রা।

এ প্রসঙ্গে আবহাওয়াবিদ মো. ওমর ফারুক সংবাদমাধ্যমকে বলেন, সারাদেশের মেঘলা আকাশের পাশাপাশি মূলত শুষ্ক আবহাওয়া বিরাজ করছে। তবে আজ ও কাল বৃষ্টির পরিমাণ বাড়তে পারে।

তিনি বলেন, দক্ষিণ-পশ্চিম মৌসুমি বায়ু বাংলাদেশের অবশিষ্ট অংশ থেকে বিদায় নেওয়ায় আবহাওয়ার অবস্থা অনুকূলে আছে। কিন্তু রোদ আর মেঘলা আকাশের ফলে অনেকটা ভ্যাপসা গরমের সৃষ্টি হয়েছে। বৃষ্টি নামলে এ গরম দূর হতে পারে।

আগামী ২৪ ঘণ্টায় রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। আগামী ২৪ ঘণ্টার তাপমাত্রার তথ্যে বলা হয়েছে, সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা কিছুটা কমতে পারে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews