1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে কুপিয়ে হত্যা ঘাতক আটক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে কুপিয়ে হত্যা ঘাতক আটক

  • আপডেট টাইম : বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ৫.১৩ এএম
  • ১০৬ বার পঠিত
নিরেন দাস,জয়পুরহাট,জেলা প্রতিনিধিঃ-
জয়পুরহাটে ছোট বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মঈনুল ইসলাম (২১) নামে যুবক বড় ভাইকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। জয়পুরহাট সদর উপজেলার চকবরকত ইউনিয়নের জগদিশপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ঘাতক আব্দুল হাকিম কে (২৬) আটক করেছে থানা পুলিশ।
উত্ত্যক্তের হামলায় নিহত মঈনুল ইসলাম জয়পুরহাট সদর উপজেলার জগদিশপুর গ্রামের আলম হোসেনের ছেলে। এবং আটককৃত ঘাতক আব্দুল হাকিম ওই একই গ্রামের মোস্তফার ছেলে।
বিষয়টি নিশ্চিত করে জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম আলমগীর জাহান জানান,আটককৃত ঘাতক হাকিম দীর্ঘ দিন ধরে নিহত মঈনুলের ছোট বোনকে রাস্তাঘাটে উত্ত্যক্ত করে আসছিলো।
এবিষয়টি নিয়ে তারা হাকিমের পরিবারের কাছে অভিযোগও করলে। তারই জেরধরে গত রবিবার সন্ধ্যায় হাকিম ধারালো হাসুয়া দেশীয় অস্ত্র দিয়ে মঈনুল, তার মা ও ভাইসহ পরিবারের কয়েকজন কে কুপিয়ে গুরুতর আহত করে।এসময় স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করায়।
ওসি আরো জানান, মঈনুলের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে হাসপাতালেই সে মারা যায়। পরে বিকেলে তার মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়। এবং এ ঘটনায় মঙ্গলবার জয়পুরহাট সদর থানায় একটি মামলা দায়ের করা হলে।মামলা দায়েরর পর অভিযুক্ত ঘাতক হাকিম পালিয়ে যাওয়ার সময় অভিযুক্ত আব্দুল হাকিমকে পাঁচবিবি উপজেলার নন্দইল এলাকা থেকে পুলিশ তাকে আটক করে। বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews