1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ভেদাভেদ ভুলে বুকে সাহস নিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে আহ্বান
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

ভেদাভেদ ভুলে বুকে সাহস নিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে আহ্বান

  • আপডেট টাইম : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১, ২.৫২ এএম
  • ১৫৬ বার পঠিত

নাদিম হোসেন খান,চরফ্যাশন প্রতিনিধিঃ


চরফ্যাশন প্রয়াত পৌর বিএনপি নেতার স্মরণে আয়োজিত এক শোকসভা ও মিলাদ মাহফিলে বিএনপি কেন্দ্রীয় নেতা সাবেক সংসদ নাজিম উদ্দিন আলম বলেন, সরকারের মধ্যে চরম অস্থিরতা শুরু হয়ে গেছে। পায়ের নিচের মাটি সরে গেছে ভোটবিহীন বর্তমান সরকারের।

ঐক্যবদ্ধভাবে ধাক্কা দিতে পারলেই পড়ে যাবে এই সরকার। মুক্তি পাবে দেশ ও গণতন্ত্র। তিনি বলেন, তাই দেশের সব নেতাকররমীদের সময় হয়েছে ঐক্যবদ্ধ হওয়ার। সব ভেদাভেদ ভুলে বুকে সাহস নিয়ে গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে হবে।

সোমবার সকাল ১০টায় চরফ্যাশন উপজেলা পৌর বিএনপির উদ্যোগে চরফ্যাশন পৌর বিএনপির সভাপতি হাজী নুরে আলম সিকদারের স্মরণে আয়োজিত এক শোকসভা ও মিলাদ মাহফিলে এইসব কথা বলেন বিএনপি কেন্দ্রীয় নেতা সাবেক সংসদ নাজিম উদ্দিন আলম।

চরফ্যাশন উপজেলা পৌর বিএনপির সম্পাদক খারুলইসলাম সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপি কেন্দ্রীয় নেতা সাবেক সংসদ নাজিম উদ্দিন আলম। বিশেষ অতিথির বক্তব্য দেন ভোলা জেলা বিএনপির সভাপতি আলহাজ্জ্ব গোলাম নবী আলমগীর ও সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ টুমেন, বিএনপির সিনিয়র সহ-সভাপতি, সাবেক পৌর মেয়র হাজী আমিরুল ইসলাম মিন্টিজ, চরফ্যাশন উপজেলা বিএনপির সম্পাদক হাজী মোতাহার হোসেন আলমগীর মালতিয়া,

বিএনপির সহ-সভাপতি জাকির হোসেন বাবলু,যুবদল সভাপতি হাজী আশাফুর রহমান দীপু ফরাজী। এ সময় বক্তব্য দেন মহুমের বড় ছেলে সাবেক ছাত্রদল সভাপতি রিয়াদ সিকদার, ভোলা জেলা বিএনপির নেতৃবৃন্দ চরফ্যাশন উপজেলা ও পৌরসভা বিএনপির নেতৃবৃন্দ বিভিন্ন অঙ্গ সংঘঠনের নেতৃবৃন্দহ প্রমুখ।

চরফ্যাশন পৌর শহরের বিআরডিভি  সাবেক সংসদ নাজিম উদ্দিন আলমের বাসভবনে অনুষ্ঠিত ওই আলোচনা সভায় অন্যান্য বক্তারা বলেন, নেতারা বলেন, এক দলীয় শাসন ব্যবস্থা থেকে বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক, জিয়াউর রহমানের নাম মুছে দিতে ক্রমাগত ষড়যন্ত্র করে যাচ্ছে। তাঁর কবর জিয়ারত করতে যাওয়ায় নির্বিচারে গুলি চালিয়েছে বর্তমান সরকারের  পুলিশ বাহিনী। আহত করেছে বহু নেতাকর্মীকে।

নেতারা অভিযোগ করেন, রাজনৈতিক কর্মসূচি তো বহু দূরের বিষয়, বর্তমানে শোকসভা, মিলাদ মাহফিলের মতো ধর্মীয় অনুষ্ঠানাদিও অনুমতি ছাড়া পালন করা যায় না। এটা কেমন স্বাধীন দেশ? আলোচনা শেষে জিয়াউর রহমান, সদ্যপ্রয়াত চরফ্যাশন পৌর বিএনপির সভাপতি হাজী নুরে আলম সিকদারসহ প্রয়াত নেতাদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews