1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
মদনে স্বতন্ত্র প্রার্থীর অভিযোগ নৌকা প্রার্থী ভোট কেন্দ্র দখল ও ভোটারদের ভয়ভীতি প্রদর্শন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

মদনে স্বতন্ত্র প্রার্থীর অভিযোগ নৌকা প্রার্থী ভোট কেন্দ্র দখল ও ভোটারদের ভয়ভীতি প্রদর্শন

  • আপডেট টাইম : রবিবার, ২ জানুয়ারী, ২০২২, ৫.২০ পিএম
  • ৩১৬ বার পঠিত

রফিকুল ইসলাম মদন উপজেলা প্রতিনিধিঃ

নেত্রকোনার মদনে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাফায়াত উল্লাহ( রয়েল) কাইটাইল ইউনিয়নের ভোটারদের (নৌকায় মার্কায় ভোট প্রকাশ্য দিতে হবে ,প্রকাশ্য ভোট না দিলে মারধরের হুমকি ও ভয়ভীতি দেখাচ্ছেন নৌকার প্রার্থী (রয়েল)সহ তার বড় ভাই সরকারি চাকরি রত দুদকের উপ-পরিচালক শফি উল্লাহ তালুকদার। গত ৩১ ডিসেম্বর রাতে ভোটারদের বাড়ি – বাড়ি গিয়ে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছে ও ভোটারদের ভয়-ভীতি দেখাচ্ছেন।
প্রকাশ্যে ভোট দেওয়া ও কেন্দ্র দখলের হুমকির অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্বতন্ত্র প্রার্থী (আনারস)আবু তাহের (আজাদ )জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেছেন।
তবে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাফায়াত উল্লাহ রয়েল অভিযোগ অস্বীকার করে বলেন, ভাইয়ের জন্য ভাই প্রচারণা করতেই পারে ।
এ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য মোঃ আবু তাহের আজাদ এমন অভিযোগ করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ৩১ ডিসেম্বর রাতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাফায়াত উল্লাহ (রয়েল)সহ তার বড় ভাই দুদকের উপ-পরিচালক শফি উল্লাহ তালুকদার নির্বাচনী প্রচারণায় গিয়ে জাওলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্র সহ বিভিন্ন কেন্দ্র দখল ।ভোটারদের প্রকাশ্যে ভোট প্রদানে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করেছেন।ভোটকেন্দ্রে বহিরাগতদের দিয়ে নৌকায় ভোট দেওয়ার পরিকল্পনা আছে এবং স্বতন্ত্র প্রার্থী আনারস এর কর্মীদের কে পুলিশ দিয়ে হয়রানি করবে অভিযোগে বলেছেন।
ইউএনও বুলবুল আহমেদ জানান, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews