1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
মহাসড়কে ইফতার হাতে ফেনীর মেয়র স্বপন মিয়াজী
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

মহাসড়কে ইফতার হাতে ফেনীর মেয়র স্বপন মিয়াজী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩, ৯.৩৮ পিএম
  • ৮৬ বার পঠিত

হাসনাত তুহিন ফেনী প্রতিনিধি

প্রতি বছরের ন্যায় এই বছর ও প্রথম রমজান থেকে শুরু হয়েছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল মিয়াজী বাড়ীর দরজায় পরিবহন চালক শ্রমিক ও পথচারীদের মাঝে তৈরিকৃত ইফতার বিতরণ। প্রথম রমজান থেকে ইফতারের এক ঘণ্টা পূর্ব মুহূর্ত থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তৈরিকৃত ইফতার হাতে নিয়ে দাঁড়িয়ে থাকেন ফেনী পৌরসভার জনন্দিত মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

 

শুধু ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পরিবহন চালক শ্রমিক নয় আশপাশের মসজিদ,মাদ্রাসা ও সড়কে পথচারীদের মাঝেও তিনি তৈরিকৃত ইফতার তুলে দেন। এ ছাড়া প্রতিদিন অসহায়, হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষরা তার ব্যক্তিগত অফিসের সামনে বসে ইফতার করেন। ইফতারের পরে রোজাদারদের জন্য চা চক্রেরও আয়োজন করেন তিনি। আর এ সব চা চক্র আয়োজন চলে রাত দশটা পর্যন্ত। ইফতার ও চা চক্রে অংশ গ্রহন করতে পেরে খুশি হাজারো মানুষ।

ইফতার বিতরণের দায়িত্বে থাকা একজন বলেন, মেয়র মোঃ নজরুল ইসলাম স্বপন মিয়াজীর নিজ অর্থায়নে প্রতিদিন রোজাদারদের মধ্যে তৈরি করা ইফতারি বিতরণ করা হয়। সড়কে যাতায়াত কারীরা মেয়রের এ ইফতার পেয়ে অনেক উপকৃত হচ্ছেন বলে জানান তিনি।

 

মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, রমজান মাসে যত বেশি মানুষের পাশে দাঁড়ানো যায় ততো বেশি সওয়াব । তাই প্রতি বছরের রমজানে আমার নিজ উদ্যোগে সহাসড়করে পরিবহন চালক, শ্রমিকদের কথা চিন্তা করে আমি ইফতার নিয়ে দাঁড়িয়ে থাকি। তাদের হাতে ইফতারের একটি প্যাকেট তুলে দিতে পারলে আমার নিজের কাছে স্বস্তি লাগে। আমি যতদিন বাঁচবো ততদিন এই কার্যক্রম অব্যাহত রাখব। এ ছাড়া আগামী কয়েক দিনের মধ্যে ইফতারের পাশাপাশি এখানে সেহরির আয়োজনের কথা জানান তিনি। মেয়র আরো বলেন, প্রথম রমজানে আমরা ৫শ প্যাকেট দিয়ে শুরু করেছি। রমজান যত বাড়ে ততই প্যাকেটের পরিমাণ ও বাড়ে । ৫ শ থেকে শুরু হয়েছে কয়েক দিন পর থেকে ১৫শ প্যাকেট পর্যন্ত আমরা এখানে বিতরণ করব। যত বেশি চাহিদা হবে তত বেশি আমরা দিব। যাতে করে কোনো মানুষ খালি হাতে পেরত না যায়।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews