1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
রসিকের মানববন্ধন ও সমাবেশ-কাউন্সিলর হত্যার বিচারের দাবিতে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

রসিকের মানববন্ধন ও সমাবেশ-কাউন্সিলর হত্যার বিচারের দাবিতে

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১, ২.৫৬ পিএম
  • ১৪১ বার পঠিত

রোস্তম আলী: রংপুর জেলা প্রতিনিধিঃ
গত সোমবার (২২ নভেম্বর) বিকেলে কুমিল্লা নগরীর পাথুরিয়া পাড়া এলাকায় কাউন্সিলর সোহেল রানা ও তার সহযোগী হরিপদ সাহাকে গুলি করে হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে, বুধবার (২৪ নভেম্বর) দুপুরে রংপুর সিটি করর্পোশনের মেইন গেট সংলগ্ন রাস্তার সামনে অনুষ্ঠিত হলো রসিকের মানববন্ধন ও সামাবেশ। সমাবেশ থেকে দ্রুত এ হত্যার আসামীদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানান তারা। প্রতিবাদ সমাবেশ থেকে বক্তারা বলেন, সোহেল রানা ছিলেন মাদকের বিরুদ্ধে একজন স্বোচ্চার ব্যক্তি। তাকে পূর্বপরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনায় সাধারণ মানুষসহ জনপ্রতিনিধিরা আতঙ্কিত। এ হত্যাকাণ্ডের নেপথ্যের কুশিলবসহ জড়িতদের অবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা। এ ছাড়াও প্রতিবাদ সমাবেশ থেকে সারাদেশের কাউন্সিলরসহ সকল জনপ্রতিনিধিদের নিরাপত্তা জোরদার করতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানানো হয়।
সমাবেশে বক্তব্য রাখেন-রংপুর সিটি করপোরেশনের প্যানেল মেয়র মাহমুদুর রহমান টিটু, কাউন্সিলর মাহাবুবার রহমান মঞ্জু, মীর মো. জামাল উদ্দিন, তৌহিদুল ইসলাম, মনোয়ারা সুলতানা মলি, লাইকুর রহমান, হারুন অর রশিদ, প্রমুখ। এতে সিটি কর্পোরেশনের ৩৩টি ওয়ার্ডের সাধারণ কাউন্সিলরগণ ছাড়াও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলররা অংশ নেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews