1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
রাণীনগরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত : আহত -১
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

রাণীনগরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত : আহত -১

  • আপডেট টাইম : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৪.৩৭ পিএম
  • ১৭৪ বার পঠিত

কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) :

নওগাঁর রাণীনগরে ট্রাকের ধাক্কায় জয়েন উদ্দিন (৬০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এছাড়া তার সাথে থাকা মোটরসাইকেল আরোহী সাজ্জাত হোসেন (৫০) গুরুতর আহত হন। আহত সাজ্জাদ হোসেনকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। শুক্রবার রাত ১০ টার দিকে উপজেলার সদরের মেইন সড়কে হাসপাতাল গেটের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত জয়েন উদ্দিন সদরের দক্ষিণ রাজাপুর গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে ও আহত সাজ্জাদ হোসেন রাজাপুর গ্রামের হবি মিনার ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সাজ্জাদ হোসেনের শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে আত্মীকে দেখতে জয়েন উদ্দিনকে নিয়ে মোটরসাইকেল যোগে রাণীনগর হাসপাতালে যান। দেখা শেষে হাসপাতালের গেটের সামনে সড়কের পাশে তারা দুইজন দাঁড়িয়ে ছিলেন । এ সময় হটাৎ করে আত্রাই থেকে নওগাঁর দিকে একটি ট্র্রাক দ্রুত গতিতে যাওয়ার সময় হাসপাতাল গেটের সামনে সড়কে তাদেরকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা চালক জয়েন ও আরোহী সাজ্জাদ গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জয়েন উদ্দিনকে মৃত ঘোষণা করেন। আহত সাজ্জাদকে হোসেনকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

রাণীনগর থানার ওসি (তদন্ত) উত্তম কুমার বিশ^াস জানান, এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। ট্রাকের চালক পলাতক রয়েছে। এব্যাপারে থানায় কোন মামলা হয়নি। তারা উভয়ে আপোষ হয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews