1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
শিবগঞ্জে কৃষকলীগের ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
*ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন

শিবগঞ্জে কৃষকলীগের ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট টাইম : বুধবার, ৪ নভেম্বর, ২০২০, ১.৫৩ এএম
  • ১৫৯ বার পঠিত

শেখর চন্দ্র সরকার শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়ার শিবগঞ্জ উপজেলার শিবগঞ্জ সদর ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন স্থানীয় গুজিয়া উচ্চ বিদ্যালয়ের হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠান উদ্বোধন করেন শিবগঞ্জ উপজেলা কৃষক লীগের সভাপতি লুৎফর রহমান। শিবগঞ্জ সদর ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল মান্নানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নবনির্বাচিত কৃষকলীগ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির কৃষি ও পণ্য বিষয়ক সম্পাদক বগুড়া অঞ্চল কৃষক প্রতিনিধি বঙ্গবন্ধু জাতীয় কৃষিপদক প্রাপ্ত আজমল হোসেন।

এ সময় তিনি বলেন বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ কৃষকলীগ। মুজিব শতবর্ষে মাননীয় প্রধানমন্ত্রী কৃষক রত্ন শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ কৃষকলীগকে আরো শক্তিশালী হিসেবে গড়ে তোলার লক্ষে প্রতিটি জেলা, উপজেলা ও ইউনিয়নের নেতা কর্মীদের কে নিয়ে নতুন কমিটি দিয়ে দলকে পূর্ণগঠন করা হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে আপনাদের প্রতিনিধি হিসেবে নির্বাচিত করিয়াছেন, কৃষকলীগকে এগিয়ে নেওয়ার জন্য। তিনি আরো বলেন করোনা ভাইরাস একটি মহামারী ব্যাধি, করোনার সংক্রমণ থেকে নিজেকে বাঁচাতে নিয়মিত মাস্ক ও সাবান পানিতে হাত পরিষ্কার রাখুন ও স্বাস্থ্য বিধি মেনে চলুন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা কৃষকলীগের সভাপতি আলমগীর হোসেন বাদশা, সাধারণ সম্পাদক মুঞ্জুরুল হক মুঞ্জু, কৃষি ঋণ ও পূর্ণবাসন সম্পাদক বকুল আহম্মেদ, শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক এমদাদ, উপজেলা আওয়ালীগের কার্যনির্বাহী সদস্য আবু জাফর মন্ডল, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম শহিদ, শিবগঞ্জ উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক বিপুল, আব্দুল হান্নান, সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান, সাবেক সাংগঠনিক সম্পাদক শাহীনুর আলম, শিবগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোকলেছার রহমান মুন্নু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মকবুল হোসেন, শিবগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি সাফিউল সরকার সাফি, সাধারণ সম্পাদক জামিনুর রহমান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি চয়ন ইসলাম সহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews