1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সাতকানিয়ায় নৌকার প্রচারণায় দূর্বৃত্তের হামলা ছাত্রলীগ নেতাসহ আহত ২০
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
*ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন

সাতকানিয়ায় নৌকার প্রচারণায় দূর্বৃত্তের হামলা ছাত্রলীগ নেতাসহ আহত ২০

  • আপডেট টাইম : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩, ১২.২০ পিএম
  • ৯৪ বার পঠিত
  • সাতকানিয়া – লোহাগাড়া প্রতিনিধিঃ

সাতকানিয়া উপজেলার চরতী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকার পক্ষে প্রচারণার সময় স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী এম মোতালেবের সমর্থকদের হামলায় আবু রেজা নদভী এমপি’র সহধর্মিণী রিজিয়া রেজা চৌধুরী ও স্থানীয় চেয়ারম্যান রুহুল্লাহ চৌধুরীসহ ২০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার চরতী ইউনিয়নের ৮ নং ওয়ার্ড কাটাখালী ব্রিজ এলাকায় এই ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন,সাতকানিয়া পৌর আওয়ামী লীগ নেতা গোলাম ফেরদৌস রুবেল (৫৪), কচির আহমদ (৪১), সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুর মান্নান (৩০), সাবেক জেলা ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম (৩৫),মিনহাজুল ইসলাম (২৮), রফিকুল ইসলাম (৩০), জিহানুর রহমান (২৯), কায়সার (৪৫), মোঃ আজিজ (২৩), রবিউল হোসেন (২০), মোঃ মামুন (৩২),মোঃ জাহেদ (২৬), কায়সার অভি (৩২), মোঃ আজিজ (২২), মিনহাজ (২৮), মোঃ ফয়সাল (২১) প্রমুখ।

সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মনজুর আলম বলেন,জরুরি বিভাগে রুহুল্লাহ চৌধুরীসহ ২০ জনকে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। তাদের মধ্যে গুরুতর আহত অবস্থায় ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রিজিয়া রেজা চৌধুরী বলেন, স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী এম এ মোতালেব ও প্রধান নির্বাচন সমন্বয়কারী ডা. আ.ন.ম মিনহাজুর রহমানের নির্দেশে চরতী ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সাইফুল ইসলামের নেতৃত্বে আমাদের হত্যার উদ্দেশ্যে হামলা করে। এসময় ধারালো দেশীয় অস্ত্রে কুপিয়ে নৌকার প্রচারণায় আবারো হামলা
জখম করে এবং গাড়িতে গুলি করে গাড়ি ভাঙচুর করে এতে আমাদের ২০/২৫ জন সমর্থক আহত হয়। তারা এর আগেও আমাদের প্রচারণায় হামলা করেছিল। পুলিশ প্রশাসনকে জানালেও তারা কোন ব্যবস্থা নেয়নি। এসব অপরাধীরা ডাক্তার মিনহাজের প্রশ্রয়ে এবং নির্দেশে আমাদের উপর হামলা করে। আমি এঘটনায় শঙ্কিত এবং থানায় মামলা দায়ের করবো।

ঈগল প্রতীকের প্রধান নির্বাচন সমন্বয়কারী ডা. আ ন ম মিনহাজুর রহমান বলেন, আবু রেজা নদভী এবং তার সহধর্মিণী রিজিয়া রেজা এসব ঘটনা করে আমাদের উপর দোষ চাপাচ্ছে। আপনারা জানেন যে তারা গত বুধবার আমাদের সমর্থক স্থানীয় ইউপি চেয়ারম্যান সুমনের বাড়িতে গুলি করছে এছাড়া আমাদের নির্বাচনী কার্যালয় ভাঙচুর করেছে। তারপরও বলবো যদি নৌকার প্রচারণায় প্রার্থীর সাথে কারো ব্যক্তিগত দ্বন্দ্ব থাকে তাহলে তাদের উপর যদি কেউ হামলা করে থাকে তাহলে আমি বলবো আইনশৃঙ্খলা বাহিনীকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে। আমরা সন্ত্রাসের রাজনীতি পছন্দ করি না শান্তিতে বিশ্বাস করি।

সাতকানিয়া উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ইউএনও মিল্টন বিশ্বাস বলেন, মারামারির সংবাদ পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। ইতিমধ্যে দোষীদের খুঁজতে

আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। একটি সুন্দর এবং শান্তিপূর্ণ ভোট গ্রহণে আমরা যেকোন অপরাধীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews