1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সাভারে আলেম-ওলামাদের সাথে মতবিনিময় সভা করেছেন দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
*ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন

সাভারে আলেম-ওলামাদের সাথে মতবিনিময় সভা করেছেন দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান

  • আপডেট টাইম : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩, ১২.৫৫ পিএম
  • ৮৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সম্মানিত আলেম-ওলামা ও মসজিদের ইমামদের নিয়ে মতবিনিময় সভা করেছেন দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি। এ সময়ে তিনি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সকলের নিকট নৌকায় ভোট চাইলেন।

 

শনিবার (০৭ অক্টোবর ২০২৩) দুপুর ১২ ঘটিকার সময়ে সাভারে এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে নয় তালার হলরুমে সাভার ইসলামীয়া কামিল মাদ্রাসার সভাপতি মোঃ আসরাফ হোসেন চৌধুরী মাসুদ এর সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী, ঢাকা—১৯ আসনের এমপি, ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ—সভাপতি ডাঃ এনামুর রহমান গণমাধ্যকে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে আবারও আওয়ামী লীগের মনোনয়ন দিবেন বলে তিনি আমাকে নৌকা মার্কায় ভোট চাইতে বলেছেন, তাই নেতা কর্মীদের সাথে নিয়ে নৌকা মার্কায় ভোট চাচ্ছি।

 

এ সময়ে আলেম-ওলামা সহ উপস্থিত জনতার মাঝে বলেন , প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলামের জন্য অনেক খেদমমত করেছেন, তিনি কওমী মাদ্রাসাকে স্বীকৃতি দিয়েছেন, কওমী বিশ্ববিদ্যালয়ে মাস্টার্স চালু করেছে ,মক্তব চালু করা হয়েছে, ভাতার ব্যাবস্থা করেছে, সাভার মডেল মসজিদ সহ সারা দেশে ৫৬০ টি মডেল মসজিদ তৈরি করেছে, পাশাপাশি আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন।

 

তিনি সকলের প্রতি আহ্বান জানান, সকলকে হিংসা বিবাদ ভুলে গিয়ে জাতি-ধর্ম-বর্ণনির্বিশেষে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে সবাই ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করার পরামর্শ দেন।তিনি আরো বলেন, আমি আশাবাদী আল্লাহ চাইলে জনগণের ভোটে আবারও নৌকা মার্কার বিজয় নিশ্চিত হবে ইনশাআল্লাহ।

 

তিনি বলেন,আমি একাধিকবার সাভার ও আশুলিয়ার বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে গন-সংযোগের ও মতবিনিময় সভা করেছি। আমার ডাকে জনগণ এককর্তব্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করার জন্য প্রতিশ্রুতি দিয়েছে।

 

 

উপস্থিত আলেম-ওলামাগন তাদের বক্তব্যের মধ্যে ডাঃ এনামুর রহমানের প্রশাংসা তুলে ধরে বলেন,বিগত ১০ বছরে দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপির বিরুদ্ধে কোনো অভিযোগ নাই। পোশাক কারখানার মালিক শ্রমিক সহ ব্যবসায়ীদের কোনো অভিযোগ পাওয়া যায়নি। এলাকাবাসী ও দলীয় নেতা কর্মীদেরও তার বিরুদ্ধে কোনো অভিযোগ নাই।

 

 

এদিকে সাভার উপজেলা আওয়ামীলীগ ও আশুলিয়া থানা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, আওয়ামী সহযোগী সংগঠনের নেতা কর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ গত কয়েক দিন ধরে দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপিকে নিয়ে ঢাকা—১৯ আসনের বিভিন্ন এলাকায় নির্বাচনী গন-সংযোগে চালান।তিনি ধারাবাহিক ভাবে নৌকা মার্কার প্রচারণা চালিয়ে যাচ্ছে।

অনুষ্ঠানের শেষের দিকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহ তার পরিবারের সকল সদস্যের প্রতি মোনাজাত ও দোয়া করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews