1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সাভারে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদা দাবি,পুলিশ সদস্য সহ গ্রেফতার : ৩
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
*ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন

সাভারে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদা দাবি,পুলিশ সদস্য সহ গ্রেফতার : ৩

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩, ১২.১৬ পিএম
  • ৮৭ বার পঠিত

মোঃ বাবুল (সাভার) ঢাকা 

সাভারে ডিবি পুলিশ পরিচয় দিয়ে চাঁদা দাবি সহ মারধরের ঘটনায় এক পুলিশ কনস্টেবল সহ স্থানীয় দুই সাংবাদিককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় স্থানীয়রা তাদের আটক করে ৯৯৯ এ খবর দিলে থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে।তাদের ব্যবহৃত একটি প্রাইভেট কারও জব্দ করেছে পুলিশ।

 

সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে সাভার মডেল থানা পুলিশ তাদেরকে আদালতে প্রেরন করে। এর আগে রবিবার রাতে তাদেরকে সাভারের হেমায়েতপুর এলাকা থেকে হাতেনাতে গ্রেপ্তার করে পুলিশ।

 

গ্রেপ্তারকৃতরা হল, ঝিনাইদহ জেলার কোট চাঁদপুর থানার মোঃ জহিরুল ইসলাম (৪১), শরীয়তপুর জেলার পালং থানার এনামুল হক শামীম(৩৬) ও রাজবাড়ি জেলার পাংশা থানার মো. মনিরুল (২৭)। এর মধ্যে জহিরুল ইসলাম দৈনিক একুশের বাণী পত্রিকা এবং এনামুল হক শামীম দৈনিক আজকের সংলাপ পত্রিকার সাংবাদিক। মো. মনিরুল ঢাকা জেলা পুলিশ লাইন্সের একজন কনস্টেবল। তিনি সাভারের পুলিশ টাউন এলাকায় গার্ড হিসেবে সংযুক্ত ছিলেন। তাদের কাছ থেকে ব্যবহৃত একটি প্রাইভেট কার, নগদ টাকা, হ্যান্ডকাফ ও পত্রিকার আইডি কার্ড জব্দ করা হয়। ঘটনাস্থল থেকে কৌশলে সোহেল নামে এক আসামী পালিয়ে যায়।

ভুক্তভোগীরা হল, সাভারের ওয়ার্কশপ শ্রমিক শাওন, সুমন হোসেন ও বাসের হেল্পার ইমরান।

 

পুলিশ জানায়, গ্ৰেফতারকৃতরা ডিবি পুলিশ পরিচয় দিয়ে ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজি করছিল। ভুক্তভোগীদের গাড়িতে তুলে মাদক দিয়ে গ্রেপ্তারের ভয় দেখিয়ে তাদের কাছ থেকে টাকা আদায় করছিল চক্রটি।

 

এ সময়ে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আব্দুর রাশিদ বলেন, তাহারা ডিবি পুলিশ পরিচয় দিয়ে চাঁদাবাজি করছিল। পরে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়। পুলিশ সদস্যের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে বাকি বিভাগীয় বিষয় উর্দ্ধতন কর্মকর্তারা সিদ্ধান্ত নিবেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews