1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
সৈয়দপুর বিমানবন্দরের সীমানা প্রাচীরের চুরির কাঁটাতার উদ্ধার ;
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

সৈয়দপুর বিমানবন্দরের সীমানা প্রাচীরের চুরির কাঁটাতার উদ্ধার ;

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১, ৩.১৮ এএম
  • ১৬১ বার পঠিত
রেখা মনি,নিজস্ব প্রতিবেদক:

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরের সীমানা প্রাচীরের উপরে লাগানো পেরিমিটার (কাঁটাতার) চুরি করে নিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ৪ মন কাঁটাতার উদ্ধার করেছে।

গতকাল শনিবার (১৬ অক্টোবর) রাত ১০ টার দিকে বিমানবন্দরের উত্তর পাশে এ ঘটনা ঘটে। এসময় চোরেরা ভ্যানসহ চুরিকৃত মালামাল রেখে পালিয়ে গেছে।

এ ঘটনায় আজ রবিবার সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলাটি দায়ের করেন সৈয়দপুর বিমানবন্দরের সিকিউরিটি ইনচার্জ আফরোজা বেগম।

বিষয়টি নিশ্চিত করেন সৈয়দপুর থানার ওসি মোঃ আবুল হাসনাত খান।
এলাকাবাসীর অভিযোগ, দীর্ঘদিন ধরে রাতের আধারে সৈয়দপুর বিমানবন্দরের উত্তর সীমানা প্রাচীরের উপরে লাগানো পেরিমিটারগুলি চুরি হচ্ছিল।
ঘটনার দিন চোরেরা চুরিকৃত কাঁটাতারগুলি বিক্রির উদ্দ্যেশে নিয়ে যাচ্ছিল। এলাকাবাসী বিষয়টি বুঝতে পেরে তাদের আটক করার চেষ্টা করলে চুরিকৃত ৪ মণ কাঁটাতারগুলি ভ্যানসহ রেখে পালিয়ে যায় তারা।
পরে খবর পেয়ে প্রথমে বিমানবন্দরের পিবিএন ঘটনাস্থল থেকে চোরাই মালামাল উদ্ধার করে। তারপর পুলিশ উদ্ধারকৃত মালসহ ভ্যান জব্দ করে থানায় নিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews