1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
স্মার্ট ঢাকা-১৮ আসন গড়তে খসরু চৌধুরীকে এমপি দেখতে চান আওয়ামী লীগের নেতাকর্মীরা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
*ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন

স্মার্ট ঢাকা-১৮ আসন গড়তে খসরু চৌধুরীকে এমপি দেখতে চান আওয়ামী লীগের নেতাকর্মীরা

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩, ৯.৩৩ এএম
  • ৫৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হয়েছে। আগামী ৭ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ভোটকে সামনে রেখে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী সিআইপিকে ঘিরে স্বপ্ন দেখছেন ঢাকা-১৮ আসনবাসী। তাকে নিয়ে বিভিন্ন পেশা শ্রেণির মানুষের মধ্যে বেড়েছে অধির আগ্রহ।

একাধিক সচেতন নাগরিকের অভিমত উন্নয়নের জন্য সচেতন ও সংগঠনকে সুসংগঠিত করার জন্য যোগ্য মানুষের বিকল্প নেই। ঢাকা-১৮ আসনকে একটি স্মার্ট আসনে রূপান্তরে একজন মুক্তচিন্তার মানুষ দরকার, যার চেতনা ও মূল্যবোধ থাকবে দুর্নীতিমুক্ত উত্তরা গড়া। যার কাজ হবে- নিজের নয়, এলাকার মানুষের ভাগ্যের উন্নয়ন করা। সুখে-দুঃখে যিনি হবেন এলাকার মানুষের শেষ ঠিকানা।

এ বিষয়ে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ৪৭ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক প্রার্থী রাসেল আলম বলেন, মো. খসরু চৌধুরী সিআইপির ঢাকা-১৮ আসন জুড়ে রয়েছে বেশ পরিচিতি ও সুনাম। তাকে ঘিরে তরুণ প্রজন্ম থেকে শুরু করে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মধ্যে আগ্রহের শেষ নেই। তাকে নিয়ে উন্নয়নে ও পরিবর্তনের স্বপ্ন দেখছেন বৃহত্তর উত্তরার মানুষ।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ১ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক প্রার্থী শফিকুল ইসলাম রইস বলেন, ঢাকা-১৮ আসনের মানুষের ভাগ্যের উন্নয়নে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী সিআইপির বিকল্প নাই। তাকে নিয়ে এ অঞ্চলের মানুষ স্বপ্ন দেখছেন। খসরু চৌধুরী সিআইপি একজন জনবান্ধব, কর্মীবান্ধব, দলবান্ধব আওয়ামী লীগ নেতা। তিনি সারা জীবন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত থেকেছেন, নীতি-নৈতিকতার চর্চা করেছেন। অসহায় গরিব মানুষের পাশে দাঁড়ানো তার চরিত্রের অন্যতম বৈশিষ্ট্য। বিভিন্ন সমাজসেবামূলক কর্মকাণ্ডের সাথে জড়িত। প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত হাতিয়ার হিসাবে স্মার্ট উত্তরা গড়তে তাকেই ঢাকা-১৮ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে চাই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews