1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
হোসেনপুরে উৎসব মকর পরিবেশে অষ্টমী স্নানোৎসব পালিত
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

হোসেনপুরে উৎসব মকর পরিবেশে অষ্টমী স্নানোৎসব পালিত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩, ১২.৫৬ পিএম
  • ৯১ বার পঠিত

তৌহিদুল ইসলাম সরকার

 

হোসেনপুর এ উৎসব মকর পরিবেশে হিন্দু ধর্মাবলম্বীদের অষ্টমী স্নান উৎসব পালিত হয়েছে।

 

২৯ মার্চ (বুধবার) সকাল থেকে

এ উপলক্ষে লাঙ্গলবন্দ স্নান উৎসব ছাড়াও কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা সদর থেকে ১ কিলোমিটার দূরে পুরাতন ব্রহ্মপুত্র নদ খুরশিদ মহল সেতু সংলগ্নে পূর্ব পাশে অনুষ্ঠিত হয়েছে,হিন্দু ধর্মাবলম্বীদের অষ্টমী স্নান উৎসব।

 

এ উপলক্ষে ব্রহ্মপুত্র নদের ঘাট, উপজেলা পরিষদের মাঠ,কাচারী বাজার, রামপুর বাজার, কুলেশ্বরী বাড়ী দেবালয় প্রাঙ্গনে দিন ব্যাপী মেলা উৎসব অনুষ্ঠিত হয়েছে। লক্ষাধিক নারী পুরুষের সমাগম হয়েছে এমন ধারনা করা হচ্ছে।

 

অষ্টমী স্নান উৎসব উপলক্ষে হোসেনপুর উপজেলা শাখার বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর সভাপতি ও হোসেনপুর মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সঞ্জিত চন্দ্র শীল জানান-আসন্ন হিন্দু ধর্মাবলম্বীদের স্নান উৎসবে বরাবরের মতো এলাকার জাতি ধর্ম নির্বিশেষে সকলেই উৎসব আমেজ নিয়ে পালনে মেতে উঠেছে।

 

ইতিমধ্যে অষ্টমী স্নান উৎসব ও মেলা সুষ্ঠুভাবে পরিচালনা করার লক্ষে প্রশাসন ও আইন-শৃংখলা বাহিনী তৎপর-এ ব্যাপারে হোসেনপুর উপজেলা নির্বাহী অফিসার অনিন্দ্য মন্ডল বলেন, যদিও স্নান ঘাটটি ময়মনসিংহ জেলার পাগলা থানার অধিনে তবুও নিরাপত্তার জন্য প্রশাসনিক ভাবে সার্বিক সহযোগিতা করা হয়েছে।

 

হোসেনপুর থানা ওসি আসাদুজ্জামান টিটু জানান, আমারা এ উৎসবে আগত সকল হিন্দু ধর্মাবলম্বীদের নিরাপত্তার জন্য আমাদের হোসেনপুর থানা পুলিশ ও পাগলা থানার পুলিশ প্রশাসন মিলে অষ্টমী স্নান পালনের সার্বিক সহযোগিতা প্রতি বছরের ন্যায় এ বছর করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews