1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
অফিস চলাকালীন সময়ে অনুমোদনহীন ক্লিনিকে সিজার করার অভিযোগে
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

অফিস চলাকালীন সময়ে অনুমোদনহীন ক্লিনিকে সিজার করার অভিযোগে

  • আপডেট টাইম : রবিবার, ১৯ জুলাই, ২০২০, ৯.২২ পিএম
  • ১৮৩ বার পঠিত

মো:ফিরোজ,বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি:

অফিস চলাকালীন সময়ে হাসপাতাল ত্যাগ করে অনুমোদনহীন একটি ক্লিনিনে সিজার করার অভিযোগে পটুয়াখালীর বাউফল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. নুপুর আখতারকে শোকজ করা হয়েছে। রবিবার (১৯ জুলাই) দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রশান্ত কুমার সাহা তাকে এই শোকজ করেন। একই সাথে ডা. নুপুরকে আগামী তিন কার্যদিবসের মধ্যে ওই শোকজের জবাব দেওয়ার জন্য বলা হয়েছে। জানা গেছে, বাউফল হাসপাতালের ডা. নুপুর আখতার প্রায়দিনই অফিস চলাকালীন সময় বেসরকারী ক্লিনিকগুলোতে সিজার ও আলট্রাসনোগ্রাম করেন। তিনি নিয়মিত অফিস করেন না। এ কারণে হাসপাতালে আসা রোগীরা প্রতিদিন ভোগান্তির শিকার হয়ে আসছিলেন। হাসপাতাল সূত্রে জানা গেছে, রবিবার সকাল ১১টা ১০ মিনিটে ডা. নুপুর আখতার হাসপাতাল থেকে বের হয়ে একটু অদূরে আনুমোদনহীন ‘বাউফল নিউ হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার এ্যান্ড ক্লিনিক’ এ গিয়ে একটি সিজার অপারেশন করেন। এরপর সেখান থেকে বেড় হয়ে সেবা ও কথামনি ডায়গানস্টিক সেন্টারে গিয়ে আলট্রাসনোগ্রাম করেন। পরে দুপুরে পৌনে ১টার দিকে তিনি হাসপাতালে ফেরেন। বিষয়টি তাৎক্ষনিক অবহিত হয়ে নুপুর আখতারকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রশান্ত কুমার সাহা শোকজ করেন। একই সাথে ডা. নুপুরকে আগামী তিন কার্যদিবসের মধ্যে ওই শোকজের জবাব দেওয়ার জন্য বলা হয়েছে।
শোকজের বিষয়টি নিশ্চিত করে স্বাস্থ্য ও পরিবাবর পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রশান্ত কুমার সাহা বলেন,‘ ডাক্তার নুপুরকে এর আগেও মৌখিক ভাবে অনেকবার সতর্ক করা হয়েছে। কিন্তু তিনি কথা শুনেননি, ধৃষ্টতা দেখিয়েছেন। এখন তাকে শোকজ করা হয়েছে। জবাব সন্তোষ জনক না হলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews