1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
অসামাজিক কার্যকলাপের অভিযোগে চট্টগ্রামের আবাসিক হোটেল থেকে ৪ নারীসহ আটক ৮
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

অসামাজিক কার্যকলাপের অভিযোগে চট্টগ্রামের আবাসিক হোটেল থেকে ৪ নারীসহ আটক ৮

  • আপডেট টাইম : বুধবার, ২৬ জুলাই, ২০২৩, ১২.৫৪ এএম
  • ৯৩ বার পঠিত

মোঃ জুবায়ের, চট্টগ্রাম

চট্টগ্রামের লালদীঘি পাড় এলাকায় অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপের অভিযোগে আবাসিক হোটেল থেকে ৪ নারীসহ ৮ জনকে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ।

মঙ্গলবার (২৫ জুলাই) রাত ১টায় এ অভিযান পরিচালনা করা হয়।

কোতয়ালী থানার পরিদর্শক মো. আরমান হোসেন জানান, লালদিঘী এলাকার হোটেল লালদীঘিতে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অপরাধে ৪ জন পুরুষ এবং ৪ জন মহিলাকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, বুধবার সন্ধ্যা ৭টার দিকে কোতয়ালী থানার আমতল এলাকার হোটেল সাফিনা ও ফলমন্ডি এলাকার হোটেল সিলভার ইনে অভিযান চালিয়ে ৬ নারী-পুরুষকে আটক করে কোতোয়ালী থানা পুলিশ।

এছাড়া অসামাজিক কার্যকলাপের অভিযোগে ১৮টি আবাসিক হোটেলের লাইসেন্স বাতিল করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে চিঠি দেয় সিএমপির কোতোয়ালি থানা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews