1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
আক্কেলপুরে ধানবোঝাই ট্রাক উল্টে নিহত-১
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

আক্কেলপুরে ধানবোঝাই ট্রাক উল্টে নিহত-১

  • আপডেট টাইম : বুধবার, ১২ মে, ২০২১, ৮.৫৬ পিএম
  • ৯৬ বার পঠিত

মীর আতিক(আক্কেলপুর)প্রতিনিধিঃ-

Facebook Twitter share
জয়পুরহাটের আক্কেলপুরে একটি ধানবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে চালকের সহকারী রাকিব হাসান (২৫) নামে একজন নিহত হয়েছেন।

বুধবার (১২ মে) সকালে উপজেলার পূর্ণগোপীনাথপুর এলাকায় আক্কেলপুর-দুপচাঁচিয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

Surjodoy.com
নিহত রাকিব হাসান বগুড়া সদর উপজেলার নামুজা মসজিদ পাড়া মহল্লার আব্দুর রশীদের ছেলে।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) সাইদুর রহমান দৈনিক সূর্যোদয়কে বিষয়টি নিশ্চিত করে বলেন, রংপুরের পীরগঞ্জ থেকে একটি ধানবোঝাই ট্রাক আক্কেলপুর-দুপচাঁচিয়া সড়ক দিয়ে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিলেন।

The Daily surjodoy
পথে উপজেলার পূর্ণগোপিনাথপুর এলাকায় ট্রাকটি পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্বের একটি ধানক্ষেতে উল্টে পড়ে যায়। এসময় চালকের পাশে বসা তার সহকারী রাকিব হাসান ট্রাকের নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews