1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
আক্কেলপুরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবক আটক
রবিবার, ১২ মে ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
“প্রিন্ট বনাম ইলেকট্রনিক্স মিডিয়া: সাংবাদিকদের উপর একটি গুরুত্বপূর্ণ প্রভাব” রাজধানীর মিরপুরে পত্রিকার আড়ালে চলছে অবৈধ রিক্সা বাণিজ্য। হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন

আক্কেলপুরে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবক আটক

  • আপডেট টাইম : সোমবার, ১২ এপ্রিল, ২০২১, ২.৩৪ এএম
  • ১২৪ বার পঠিত
নিরেন দাস(জয়পুরহাট)প্রতিনিধিঃ-
জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুর ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের পঞ্চম শ্রেণিতে পড়ুুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এমরান হোসেন (২৭) নামে এক যুবক আটক করেছে পুলিশ।
শনিবার (১০ এপ্রিল) বিকেলে এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে আক্কেলপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করলে। পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত ইমরান হোসেনকে তার নিজ বাড়ি থেকে আটক করে।
আটককৃত, এমরান হোসেন (২৭) উপজেলা তিলকপুর ইউনিয়নের বিষ্ণপুর গ্রামের বাসিন্দা বাবু হোসেনের ছেলে।
মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, মেয়েটি গ্রামের স্থানীয় একটি মাদ্রাসায় পঞ্চম শ্রেণিতে লেখাপড়া করে। মেয়েটি নিজ বাড়িতে একাই একটি ঘরে থাকত। গত ৫ এপ্রিল রাতে মেয়েটি তার নিজ ঘরে ঘুমাচ্ছিল। এসময় প্রতিবেশী চাচা অভিযুক্ত এমরান হোসেন তার শয়ন ঘরে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে।
মেয়েটি ঘটনাটি তার পরিবারের অভিভাবকদের জানায়। পরে এ ঘটনাটি টাকার বিনিমেয় স্থানীয় প্রতিনিধিদের মাধ্যমে আপস করার চেষ্টাও হয়েছিল। আপসে দফা রফা না হওয়ায় গত শনিবার বিকেলে মেয়েটির মা এমরান হোসেনকে আসামী করে আক্কেলপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান জাতীয় দৈনিক সূর্যোদয়কে বলেন, ঘটনাটি ৫ দিন আগের হলেও মেয়েটির মা গত শনিবার বিকেলে থানায় এসে একটি এজাহার দিয়েছেন। এজাহার সূত্রে মামলা রের্কডের পর অভিযুক্ত এমরান হোসেনকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে।
আটকের পর তাঁকে আদালতে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন ঘটনারর সত্যতা প্রমাণের জন্য মেয়েটিকে ডাক্তারি পরীক্ষা করানো হবে এবং এ ঘটনা কতটুকু সত্যতা প্রমাণের জন্য পুলিশি তদন্ত অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews