1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
আননুর মডেল একাডেমির উদ্যোগে পালিত হয়েছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে”

আননুর মডেল একাডেমির উদ্যোগে পালিত হয়েছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস

  • আপডেট টাইম : বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩, ১২.০৪ পিএম
  • ১৪২ বার পঠিত

 

দোয়ারাবাজার (সুনামগঞ্জ)সংবাদদাতা : 

সুনামগঞ্জের দোয়ারাবাজারে আননুর মডেল একাডেমির আয়োজনে যথাযথ মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস।

 

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) প্রথম প্রহরে দোহালিয়া ইউনিয়ন পরিষদে অবস্থিত শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন আননুর মডেল একাডেমির শিক্ষকবৃন্দ ও ছাত্র-ছাত্রী। সকাল ১১টায় একাডেমির প্রতিষ্ঠাতা মাওলানা আবুল কালাম আজাদে”র সভাপতিত্বে ও

প্রধান শিক্ষক মাওলানা আলী আসগরে”র সঞ্চালনায় জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহালিয়া ইউ/পি চেয়ারম্যান মোঃ শামীমুল ইসলাম,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনাইটেড এডুকেশনের সিই ও আনোয়ার হুসাইন। বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ জাকির হোসাইন,মোঃ লুৎফুর রহমান,মৌলভী সিরাজ উদ্দিন,ডাঃ মাওলানা আজহার আলী।

অন্যান্নদের মধ্যে উপস্থিত ছিলেন একাডেমির প্রতিষ্ঠাতা ডাঃ আমির হোসেন,মোঃ হাবিবুর রহমান,হাফিজ রাফিজ উদ্দিন,মোজাম্মিল হক ময়না,মাওলানা শাহরিয়ার নাজিম,মোঃ ইসমাইল হোসেন,জহিরুল ইসলাম ফাহাদ,একাডেমির সহকারী শিক্ষক মোঃ দবির আহমদ জনি,সহকারী শিক্ষিকা সালমা আক্তার বুশরা,কলছুমা আক্তার নিপা,খাদিজা আক্তার সীমা,

একাডেমির ছাত্রা/ছাত্রীদের অভিবাক হিসেবে উপস্থিত ছিলেন হাজী বশির উদ্দিন,আঃ বাছিত,হারিছ আলী,পিয়ারা মিয়া,ওয়ারিছ উদ্দিন,সুজন মিয়া,হিফজুর রহমান,আতাউর রহমান জাহেদ আহমদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews