1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
আপত্তিকর ভিডিও ছড়ানোর হুমকিতে কিশোরীর আত্মহত্যা
রবিবার, ১২ মে ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
“প্রিন্ট বনাম ইলেকট্রনিক্স মিডিয়া: সাংবাদিকদের উপর একটি গুরুত্বপূর্ণ প্রভাব” রাজধানীর মিরপুরে পত্রিকার আড়ালে চলছে অবৈধ রিক্সা বাণিজ্য। হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন

আপত্তিকর ভিডিও ছড়ানোর হুমকিতে কিশোরীর আত্মহত্যা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১, ৯.৩৬ পিএম
  • ২০৭ বার পঠিত
পটুয়াখালী প্রতিনিধিঃ  রানা
পটুয়াখালীর বাউফল উপজেলায় এক কিশোরীর
আপত্তিকর ভিডিও স্ক্যান্ডেল ছড়ানো হুমকি দিয়ে টাকা দাবী করায় আত্মহত্যা করেছে উপজেলার নওমালা ইউনিয়নের বটকাজল গ্রামের ১নং ওয়ার্ড জাফর মৃধার মেয়ে সাথী আক্তার।
গতকাল রবিবার দুপুর দেড়টায় যুগি বাড়ীতে এ ঘটনা ঘটে ঘটানার পর পুলিশ লাশ উদ্ধার করে।
সাথী আক্তার নওমালা মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি(২০২১) পরীক্ষার্থী।
ভুক্তভোগীর ভাই রনি ও স্বজনদের সূত্রে জানা যায়, উপজেলার নওমালা ইউনিয়নের ১নং ওয়ার্ডের জাফর মৃধার মেয়ে স্থানীয় একই ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ডিস ক্যাবল কর্মী আক্কাস (২২) এর সাথে প্রেম-প্রণয়ে জড়িয়ে পরে। প্রণয়ের সূত্রধরে হানিফ তালুকদারের ছেলে আক্কাস তালুকদার অবৈধ মেলামেশার ভিডিও মুঠোফোনে ধারণ করে। ওই ভিডিও তার ঘনিষ্ঠ বন্ধু আঃ রব মৃধার ছেলে পারভেজ মৃধার কাছে সংরক্ষণে রাখে আক্কাস। গতকাল রবিবার আপত্তিকর ভিডিও স্ক্যান্ডল জিম্মি করে পারভেজ মৃধা ওই কিশোরীর ভাই রনি মৃধার কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবী করলে, কিশোরী পরিবারের তোপের মুখে পরে। দিশেহারা কিশোরী নিজ ঘরের টিনের চালার সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।
এ বিষয়ে বাউফল থানার ওসি মো. আল-মামুন বলেন, ঘটনা জানতে পেরে কিশোরীকে উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ পটুয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews