1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
আশুলিয়া ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি

আশুলিয়া ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন

  • আপডেট টাইম : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০, ৮.৫১ পিএম
  • ৩৩১ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু, বিশেষ প্রতিনিধিঃ

স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী বিশ্ব মানবতার মা জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে করোনা আতঙ্কের স্বাস্থ্যবিধি মেনে আশুলিয়া ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন আশুলিয়া থানা যুবলীগ কবির হোসেন সরকার (আহব্বায়ক ) আশুলিয়া থানা যুবলীগ ও মইনুল ইসলাম ভূইয়া (যুগ্ম আহব্বায়ক ) আশুলিয়া ইউনিয়ন যুবলীগের  আনোয়ার মন্ডল (সভাপতি), রাসেল মাদবর আশুলিয়া ইউনিয়ন যুবলীগের (সাধারণ সম্পাদক) বলেন  দোসাইদ স্কুল মাঠে সোমবার দুপুরে আশুলিয়া ইউনিয়ন যুবলীগ পক্ষ থেকে অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য ও বস্র বিতরণ সহ মাদরাসার গরীব ছাত্রদের মাঝে পবিত্র কুরআন শরীফ উপহার দেয়া হয়েছে।

সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও দীর্ঘায়ু কামনা করা হয়েছে। দোসাইদ এ কে স্কুল এন্ড কলেজের শিক্ষকবৃন্দ সহ আশুলিয়া আওয়ামী ও যুবলীগ  অঙ্গসংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ এবং অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews