1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
এ যেন খসরু চৌধুরীর লাল রঙের টিশার্ট পরা নেতাকর্মীদের জনসভা
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

এ যেন খসরু চৌধুরীর লাল রঙের টিশার্ট পরা নেতাকর্মীদের জনসভা

  • আপডেট টাইম : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩, ৮.১৭ পিএম
  • ৮৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের উদ্বোধন উপলক্ষে ১৪ অক্টোবর শনিবার রাজধানীর কাওলা সিভিল এভিয়েশন মাঠে জনসভা করে আওয়ামী লীগ। জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জনসভায় লাল রঙের টিশার্ট পরে লাখো নেতাকর্মী অংশ নেয়। পুরো মাঠ ভরে যায় লাল রঙের টিশার্ট পরা নেতাকর্মীতে। জনসভার ছবি দেখে মনে হয়, এ যেন লাল রঙের টিশার্ট পরা নেতাকর্মীদের জনসভা। সকলের মুখে শোনা যায় লাল রঙের জয়োগান। শনিবার সকাল থেকে লাল রঙের টিশার্ট পরে লাখো নেতা-কর্মী রাস্তায় নামলে ভিন্নরকম পরিবেশের সৃষ্টি হয়। লাল টিশার্ট পরা নেতাকর্মীদের উপস্থিতিতে পুরো জনসভাস্থল যেন লালে লাল হয়ে যায়।

১৪ ও ১৫ অক্টোবর সব গণমাধ্যমে প্রধানমন্ত্রীর জনসভার সংবাদ গুরুত্ব সহকারে প্রকাশ প্রকাশ পায়। সেখানে লাল রঙের টিশার্ট ছাড়া অন্য কোনো রঙের টিশার্ট তেমন একটা চোখে পড়েনি।

খোঁজ নিয়ে জানাযায়, লাল রঙের টিশার্ট পরে জনসভায় অংশ নেওয়া সকলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক ও ঢাকা-১৮ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মো. খসরু চৌধুরী সিআইপির অনুসারী।

লাল রঙের টিশার্ট পরে জনসভায় খসরু চৌধুরীর লাখো নেতা-কর্মীর উপস্থিতি নজর কাড়ে কেন্দ্রীয় ও স্থানীয় নেতাদের। গণমাধ্যমের খবরে বলা হয়, এ যেন লাল রঙের টিশার্ট পরা নেতাকর্মীদের জনসভা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews