1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
কমলনগরে চোরাই মোটরসাইকেলসহ আটক দুই 
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

কমলনগরে চোরাই মোটরসাইকেলসহ আটক দুই 

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪, ১০.৪৩ পিএম
  • ৩৮ বার পঠিত
  • মোঃ কামাল উদ্দিন, লক্ষ্মীপুর

 

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা থেকে চুরি হওয়া একটি মোটরসাইকেল’সহ দুইজনকে আটক করেছে পুলিশ।

 

পরে মোটরসাইকেলের মালিক মো:রাকিব বুধবার রাতে বাদী হয়ে আটককৃতদেরকে আসামী করে কমলনগর থানায় মামলা দায়ের করেন।

 

বৃহষ্পতিবার ওই মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা এস আই বিপ্লব কুমার।

 

গ্রেফতার দুজন হলো নোয়াখালীর করিমপুর এলাকার মো: জাহাঙ্গীর এর ছেলে মো: ফজলুল হক(২৫) ও একই জেলার শোলাকিয়া এলাকার জহিরুল হকের ছেলে মো: শাকিল (২৮)

 

এর আগে বুধবার বিকালে কমলনগর থানা ও নোয়াখালী সুধারাম মডেল থানার যৌথ অভিযানে নোয়াখালীর হানিফ রোড থেকে মোটরসাইকেল সহ তাদেরকে আটক করা হয়।

 

কমলনগর থানা উপ-পরিদর্শক (এসআই) বিপ্লব কুমার সিংহ জানান, একটি চক্র চোরাই মোটরসাইকেল বিক্রির করার পায়তারা করছে।এমন গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালীর সুধারাম মডেল থানার সহযোগিতায় তাৎক্ষণিকভাবে ওই এলাকায় যৌথ অভিযান পরিচালনা করি। এসময় সুধারাম থানাধীন হানিফ রোড এলাকার একটি ফাঁকা জায়গা থেকে চোরাই মোটরসাইকেল সহ দুই যুবককে আটক করা হয়। ওই মোটর সাইকেলটি গত ৫ জানুয়ারী কমলনগর থেকে চুরি হয়। এ বিষয়ে থানায় মামলা হয়েছে। আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে।

 

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তওহিদুল ইসলাম জানান, চোরাই মোটরসাইকেল সহ দুই যুবককে আটক পরবর্তী তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।দু’জনকে আদালতে সোপর্দ করা হবে।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews