1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
কামারপাড়া স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন হাবিব হাসান এমপি
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি

কামারপাড়া স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন হাবিব হাসান এমপি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১, ৯.০২ পিএম
  • ১৬৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: | বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ২০২১ | প্রিন্ট

কামারপাড়া স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন হাবিব হাসান এমপি

 

রাজধানীর তুরাগে কামারপাড়া স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন ঢাকা ১৮ আসনের সংসদ আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এমপি।

বৃহস্পতিবার সকালে কামারপাড়া স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ম্যুরালটি উদ্বোধন করা হয়। এ সময় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

এর আগে উত্তর সিটি কর্পোরেশনের ৫৪ নং ওয়ার্ডের কামারপাড়া কবরস্থান এলাকার কয়েকটি রাস্তা উদ্বোধন করেন ডিএনসিসির মেয়র মোঃ আতিকুল ইসলাম ।

৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন যুবরাজ সভাপতিত্বে কামারপাড়া স্কুল এন্ড কলেজ মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম, ঢাকা ১৮ আসনের সংসদ আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এমপি, ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন যুবরাজসহ আওয়ামী লীগ এবয় অঙ্গ সংগঠনের নের্তৃবৃন্দ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews