1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
কিশোরগঞ্জে ইয়াবা বিক্রির সময়পুলিশের কাছে হাতেনাতে মাদক ব্যবসায়ী আটক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে। নীলফামারী টেলিভিশন ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশনের আহবায়ক কমিটি গঠন এস আই আল মামুন এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হয়েছে – ভুক্তভোগী সজল

কিশোরগঞ্জে ইয়াবা বিক্রির সময়পুলিশের কাছে হাতেনাতে মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট টাইম : শনিবার, ২৪ জুলাই, ২০২১, ৯.৫৫ পিএম
  • ১৪৭ বার পঠিত

কিশোরগঞ্জে ইয়াবা বিক্রির সময়পুলিশের কাছে হাতেনাতে মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক:তৌহিদুল ইসলাম সরকার,
কিশোরগঞ্জে ইয়াবা বিক্রির সময় ১৫ পিস ইয়াবাসহ মাসুম (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৩ জুলাই) দিবাগত রাতে জেলা শহরের বত্রিশ মনিপুর ঘাট এলাকায় কিশোরগঞ্জ মডেল থানা পুলিশের একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে তাকে আটক করে।
ইয়াবাসহ আটক হওয়া মাদক ব্যবসায়ী মাসুম জেলা শহরের বত্রিশ মনিপুর ঘাট এলাকার তোতা মিয়ার ছেলে।
কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি  আবুবকর সিদ্দিক পিপিএম বিষয়টি নিশ্চিত করে জানান, মাসুম একজন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী।
মাদকসহ সে আগেও গ্রেপ্তার হয়েছিল। এরপরও সে মাদক ব্যবসা থেকে নিবৃত্ত হয়নি।
শুক্রবার (২৩ জুলাই) দিবাগত রাতে শহরের বত্রিশ মনিপুরঘাট এলাকায় কিশোরগঞ্জ মডেল থানা পুলিশের একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করার সময় ইয়াবা বিক্রির সময় ১৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মাসুমকে আটক করা হয়।
এ ঘটনায় তার বিরুদ্ধে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা (নং- ২১, তাং- ২৪/০৭/২১ ইং, ধারা- মা.নি.আ. ৩৬(১) এর ১০(ক)) দায়ের করা হয়েছে।
পরে শনিবার (২৪ জুলাই) দুপুরে তাকে প্রয়োজনীয় পুলিশ প্রহরায় আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews