1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
ক্ষেতলাল পৌর মেয়রের ঈদ উপহার বিতরণ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

ক্ষেতলাল পৌর মেয়রের ঈদ উপহার বিতরণ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ মে, ২০২১, ২.১৪ এএম
  • ১৪৪ বার পঠিত

ওয়াকিল আহমেদ(ক্ষেতলাল)প্রতিনিধিঃ-

জয়পুরহাটের ক্ষেতলাল পৌরসভার ৯ টি ওয়ার্ডের কর্মহীন দুস্থ অসহায়দের জন্য নিজস্ব তহবিল থেকে ঈদ উপহার হিসেবে গেঞ্জি ও পাঞ্জাবি বিতরণ করেছেন ক্ষেতলাল পৌরসভার মেয়র সিরাজুল ইসলাম বুলু।

Facebook, Twitter share
সোমবার (১০ মে) সন্ধায় পৌর কার্যালয়ে ৯ টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি/সাঃসম্পাদকদের হাতে প্রতিটি ওয়ার্ডের কর্মহীন দুস্থ অসহায়দের জন্য এসব ঈদ উপহার গুলো সঠিক ভাবে বিতরণের লক্ষে তুলে দেন পৌর মেয়র সিরাজুল ইসলাম বুলু।

The Daily surjodoy
এসময়ে উপস্থিত ছিলেন,ক্ষেতলাল পৌরসভার প্যানেল মেয়র ৯ নং ওয়ার্ড কাউন্সিলর জুলফিকার আলী চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব দুলাল মিয়া সরদার,সাবেক ছাত্রলীগ নেতা দৈনিক সূর্যোদয় পত্রিকার উপজেলা প্রতিনিধি (সাংবাদিক) ওয়াকিল আহমেদসহ আরো অন্যান্য নেতৃবৃন্দরা।

Surjodoy.com
ঈদ উপহার বিতরণকালে পৌর মেয়র সিরাজুল ইসলাম বুলু বলেন,বৈশিক মহামারি করোনাভাইরাসের কারণে চলমান লকডাউনের ফলে অনেকেই কর্মহীন হয়ে পড়ায় তারা আসন্ন ঈদুল ফিতরে অনেকেই কেনাকাটা করতে পারেনি। তাদের জন্য আমার নিজস্ব তহবিল থেকে আমার এসব সামান্য উপহার গুলো আপনারা সুষ্ঠু ভাবে তাদের মাঝে বিতরণ করবেন বলে আহব্বান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews