1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
খানপুর জেপি স্কুলের এসএসসি পরিক্ষার্থী দের আনুষ্ঠানিক বিদায় 
বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

খানপুর জেপি স্কুলের এসএসসি পরিক্ষার্থী দের আনুষ্ঠানিক বিদায় 

  • আপডেট টাইম : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪, ১.০৫ এএম
  • ৪৫ বার পঠিত
  • আবুল হাশেম, রাজশাহী

 

রাজশাহীর বাঘা উপজেলার আশরাফপুর গ্রামে অবস্থিত খানপুর ঝড়ু প্রামানিক (জে.পি) উচ্চ বিদ্যালয়ের ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৪ ফেব্রুয়ারী) সকাল ১১ টার সময়ে বিদ্যালয় প্রাঙ্গনে এ বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

আয়োজিত বিদায় অনুষ্ঠানে বিদ্যালয়ের সভাপতি ও স্থানীয় ইউপি সদস্য মহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা   আ.ফ.ম হাসান, রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য রোকনুজ্জামান রিন্টু, আব্দুল গনি মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও গড়গড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রফেসর আনিসুর রহমান, গড়গড়ি ইউনিয়ন এর চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, জাসদের জেলা সদস্য ও সাবেক এমপি পদপ্রার্থী আলহাজ্ব মাস্টার নুরুল ইসলাম, খানপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসান হাবিব জালাল বিএসসি, সরেরহাট বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম বাচ্চু।

 

বিদ্যালয়টির সহকারী শিক্ষক সাজদার রহমান ও ইদ্রিস আলী সঞ্চালিত অনুষ্ঠানে

বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও স্কুলের বিদায়ী শিক্ষার্থীরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews