1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
খালেদা জিয়া'র রোগমুক্তি কামনায় বাঁশখালী উপজেলা ছাত্রদলের দোয়া মাহফিল
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি

খালেদা জিয়া’র রোগমুক্তি কামনায় বাঁশখালী উপজেলা ছাত্রদলের দোয়া মাহফিল

  • আপডেট টাইম : শনিবার, ২০ নভেম্বর, ২০২১, ২.০১ এএম
  • ১৫৩ বার পঠিত

বাবু চৌধুরী, বিশেষ প্রতিনিধিঃ

সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় বাঁশখালী উপজেলা ও পৌরসভা ছাত্রদলের উদ্যেগে শুক্রবার বিকেল খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত জটিলতায় অসুস্থ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি কামনায়, বাঁশখালী উপজেলা ও পৌরসভা ছাত্রদলের উদ্যোগে পৌরসভাস্থ একটি মসজিদে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা ছাত্রদলের প্রিয়মুখ আহ্বায়ক প্রার্থী এম. দিলদার এইচ রানা, পৌরসভা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক মোঃ রিদুয়ান, ৭নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি হারুনর রশীদ রাকিব, উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক প্রার্থী মো. ওয়াহিদ, মো. এহসান, উপজেলা ছাত্রদলের সদস্য মো. ফয়সাল, তানভীর মাহফুজ রানা, এরফান, সাইফুল, রুকন, সাইদুল ছাত্রদল নেতা আবু তাহের, ফারুক, আহমদ, কবির, বেলাল, কাদের, আনছার সহ প্রমুখ নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews