1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
গাউসিয়া কমিটি বাংলাদেশ সুন্দরপুর (গ্লোবাল) শাখার কাউন্সিল অধিবেশন সম্পন্ন
রবিবার, ১২ মে ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
“প্রিন্ট বনাম ইলেকট্রনিক্স মিডিয়া: সাংবাদিকদের উপর একটি গুরুত্বপূর্ণ প্রভাব” রাজধানীর মিরপুরে পত্রিকার আড়ালে চলছে অবৈধ রিক্সা বাণিজ্য। হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন

গাউসিয়া কমিটি বাংলাদেশ সুন্দরপুর (গ্লোবাল) শাখার কাউন্সিল অধিবেশন সম্পন্ন

  • আপডেট টাইম : সোমবার, ৭ জুন, ২০২১, ১১.৫৭ এএম
  • ১৬৫ বার পঠিত

গাউসিয়া কমিটি বাংলাদেশ সুন্দরপুর (গ্লোবাল) শাখার কাউন্সিল অধিবেশন সম্পন্ন

(চটগ্রাম) ফটিকছড়ি প্রতিনিধি:

Facebook Twitter share
বাপ্পি সভাপতি, রিয়াদ সাধারণ সম্পাদক ও এমদাদ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত।
Surjodoy.com
গাউসিয়া কমিটি বাংলাদেশ সুন্দরপুর (গ্লোবাল) শাখার কাউন্সিল অধিবেশন গত শুক্রবার (৪জুন) বিকালে বিবিরহাট কনভেনশন হলে সংগনটির প্রধান সমম্বয়ক (ওমান) প্রবাসী হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও আহবায়ক  রিয়াদ উদ্দিনের পরিচালনায় কাউন্সিলে উদ্বোধনী বক্তব্য রাখেন কাতার প্রবাসী  নজরুল ইসলাম (নজু)।
The Daily surjodoy
প্রধান অতিথি ছিলেন ফটিকছড়ি তাজেদারে মদিনা ফোরাম (ওমান) এর সাধারণ সম্পাদক মো: সাইফুল ইসলাম আদর। প্রধান বক্তা ছিলেন গাউসিয়া কমিটি বাংলাদেশ সুন্দরপুর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মাস্টার আমানুল হক। বিশেষ বক্তা ছিলেন সুন্দরপুর ইউনিয়ন শাখার অর্থ সম্পাদক  ফজলুল কাদের।
The Daily surjodoy
প্রচার সম্পাদক খলিল, দাওয়াতে খাইর সম্পাদক বেলাল আহমদ রেজা। প্রধান কাউন্সিলর ছিলেন গাউসিয়া কমিটি বাংলাদেশ সুন্দরপুর ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক জামশেদুল ইসলাম। ভার্চুয়াল আলোচনায় অংশগ্রহণ করেন সৌদি প্রবাসী  হেলাল উদ্দিন, বাহরাইন প্রবাসী আবু বক্কর সিদ্দিকী।
The Daily surjodoy
কাউন্সিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মো: আরিফ, রাশেদুল ইসলাম, এমদাদ, বাবলু সহ প্রমুখ। কাউন্সিলে সর্বসম্মতিক্রমে বাপ্পি কে সভাপতি, রিয়াদ উদ্দিনকে সাধারণ সম্পাদক,  এমদাদকে সাংগঠনিক সম্পাদক,  রাশেদুল ইসলামকে অর্থ সম্পাদক করে ৩৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। পরিশেষে মিলাদ-কিয়াম ও মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।ফটিকছড়ি তাজেদারে মদিনা ফোরাম (ওমান) এর সাধারণ সম্পাদক  সাইফুল ইসলাম আদর ও বক্তারা বলেন, গাউসিয়া কমিটি বাংলাদেশের কর্মীরা অসাম্প্রদায়িকতা ও মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে বলে মন্তব্য করেছেন। তিনি বলেন, করোনার ভয়ে সন্তান যখন পিতাকে হাসপাতালে রেখে পালিয়ে যাচ্ছিল।

মাকে বনে ফেলে দিচ্ছিল তখন গাউসিয়া কমিটির সাহসী কর্মিরা করোনায় আক্রান্তদের লাশ দাফনের দায়িত্ব নিয়ে মানবতার চোখ খুলে দিয়েছে। গাউছিয়া কমিটি বাংলাদেশ তরিক্বত ভিত্তিক সংগঠন হওয়া সত্ত্বেও ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের পাশে দাঁড়িয়ে প্রকৃত অসাম্প্রদায়িকতার পরিচয় দিয়েছে,

The Daily surjodoy
অসাম্প্রদায়িকতা, মানবতা আর জাতীয় দুর্যোগে নির্ভীক হয়ে দেশের জন্য লড়ে যাওয়ার কারণে গাউসিয়া কমিটি ইতিহাসের অংশ হয়ে থাকবে বলেও মন্তব্য করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews