1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
গাজীপুরে নায়িকা মাহির স্বামী রকিব সরকারের বিরুদ্ধে কোটি টাকার জমি দখলের অভিযোগ 
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

গাজীপুরে নায়িকা মাহির স্বামী রকিব সরকারের বিরুদ্ধে কোটি টাকার জমি দখলের অভিযোগ 

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩, ১১.১৭ পিএম
  • ১০৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামী রকিব সরকারের বিরুদ্ধে কোটি টাকার জমি দখলের অভিযোগ করে সাংবাদিক সম্মেলনে ইসমাইল হোসেন বলেন, ভাওয়াল বদরে আলম সরকারী কলেজের পুর্ব পাশে , ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উত্তর পাশে তার ও জনৈক ব্যবসায়ী মামুন সরকারের মালিকানাধীন সাড়ে ৩২ শতাংশ জমি প্রায় ৫ বছর ধরে জোর করে দখল করে সনিরাজ কার প্যালেস নামে একটি গাড়ীর শো রুম স্থাপন করেছে। সম্প্রতি জমির মালিক মামুন সরকার জমিতে ভবন নির্মাণ করতে গেলে রকিব সরকার তার নিজস্ব বাহিনীর লোকজন দিয়ে জোরপূর্বক নির্মাণ সামগ্রীসহ লাখ লাখ টাকার মালামাল নিয়ে যায়। ইসমাইল হোসেনের একটি রড বাইন্ডিং মেশিন ভেঙে ফেলে। শুক্রবার জমিতে সংস্কারের কাজ করতে গেলে তার নিজস্ব লোকজন এসে ইসমাইল হোসেনকে মারধোর করে । এতে আরো ৩ জন আহত হয়। এ ঘটনায় শুক্রবার বাসন থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।

সাংবাদিক সম্মেলনে আরও অভিযোগ করা হয় যে, রকিব সরকার ঢাকা টাঙ্গাইল মহাসড়কের কাশেম টেক্সটাইল সংলগ্ন জনৈক বাবুলের প্রায় ১০০ শতাংশ জমি, বাসন থানার মোগড়খাল এলাকায় বিধবা রহিমার মালিকানাধীন ১০শতাংশ জমি, সদর থানার শিমুলতলী রোডে ১০ শতাংশ জমি জোড় করে দখল করে নেয়। সে বাসন থানার তেলিপাড়া এলাকার সরকার ক্যাবল ভিশন নামক ডিশ ব্যবসার ম্যানেজার আমির হামজা হত্যার প্রধান আসামী। তার বিরুদ্ধে ইনতুজা আক্তার রুপা নামে এক নারীকে জোর করে ধর্ষণ করলে জয়দেবপুর থানায় মামলা হয়। সাংবাদিক সম্মেলনে ইসমাইল হোসেন জানান, রকিব সরকারের এসব অপকর্মের বিষয়ে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে লিখিত অভিযোগ দেয়া হয়েছে। তিনি অবিলম্বে রাকিব সরকারের অত্যাচার থেকে রক্ষা করার জন্য ও জোরপূর্বক দখল করা জায়গা ফিরে পেতে স্থানীয় পুলিশ ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

আপনি ভুক্তভোগীর সাথে কথা বলে পরপূর্ন নিউজ করেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews