1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
গাজীপুর সাংবাদিক ইউনিয়নের পক্ষে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকে ফুলের শুভেচ্ছা
রবিবার, ১২ মে ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
“প্রিন্ট বনাম ইলেকট্রনিক্স মিডিয়া: সাংবাদিকদের উপর একটি গুরুত্বপূর্ণ প্রভাব” রাজধানীর মিরপুরে পত্রিকার আড়ালে চলছে অবৈধ রিক্সা বাণিজ্য। হারিয়েছে সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন

গাজীপুর সাংবাদিক ইউনিয়নের পক্ষে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকে ফুলের শুভেচ্ছা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০, ৯.২৯ পিএম
  • ১৫৯ বার পঠিত

গাজীপুর প্রতিনিধি:
গাজীপুর সাংবাদিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে গাজীপুরের উন্নয়ন, রাজনীতি এবং সমসাময়িক বিষয়ে আলোচনা করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
ঢাকা, ০৮ অক্টোবর ২০২০ (প্রেস রিলিজ): মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক গাজীপুর সাংবাদিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে গাজীপুরের উন্নয়ন, রাজনীতি এবং সমসাময়িক বিষয়ে আলোচনা করেছেন।
আজ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ে গাজীপুর সাংবাদিক ইউনিয়নের ( জিইউজে) নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ মন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎকালে এক মতবিনিময় সভায় তিনি এসব আলোচনা করেন।
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মোজাম্মেল হক বলেছেন, সাম্প্রতিক সময়ে যতগুলো নারীর প্রতি সহিংসতার ঘটনা ঘটেছে, সবগুলোর অভিযুক্ত আসামিদের গ্রেফতার করা হয়েছে । নারীর প্রতি সবধরনের সহিংসতা রোধে সরকার অত্যন্ত কঠোর অবস্থানে রয়েছে। অপরাধীদের কাউকে ছাড় দেয়া হবে না।
মতবিনিময় সভায় জিইউজের নবনির্বাচিত সভাপতি আতাউর রহমান, সহ-সভাপতি এম.এ.সালাম শান্ত, সাধারণ সম্পাদক এস.এম. নূরুল ইসলাম, যুগ্ম সম্পাদক মোহাম্মদ নূরুল আমীন, কোষাধ্যক্ষ মো.মনিরুজ্জামান, দপ্তর সম্পাদক মো.কামাল হোসেন বাবুল ও জিইউজে’র নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মোহাম্মদ আল মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় মন্ত্রী গাজীপুর সাংবাদিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানান এবং গাজীপুরের উন্নয়ন, রাজনীতি এবং সমসাময়িক বিষয়ে আলোচনা করেন।
আ.ক.ম. মোজাম্মেল হক বলেন, উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ এবং দেশ ও জাতি গঠনে জনপ্রতিনিধিদের পাশাপাশি সাংবাদিকদেরও বিশেষ ভূমিকা রয়েছে। তিনি বলেন, সংগঠনসমূহের নিবন্ধন থাকলে দায়বদ্ধতা ও জবাবদিহিতা থাকে। ফলে সাংগঠনিক শৃংখলা বজায় থাকে। অনিবন্ধনকৃত গড়ে ওঠা সংগঠনের কারণে অনেক সময় অনৈতিক ঘটনা ঘটে । তাই সাংবাদিক সংগঠনসমূহেরও নিবন্ধন থাকা উচিত।

তিনি আরও বলেন, ঢাকা থেকে গাজীপুরের যাতায়াত সহজ করতে প্রকল্পের মাধ্যমে সড়ক যোগাযোগ ব্যবস্থা আধুনিকায়ন করা হচ্ছে। এতে প্রয়োজনীয় ফ্লাইওভার, ড্রেনেজ সুবিধাসহ সবকিছু থাকবে। ঢাকা গাজীপুর সড়কের ওপর চাপ কমাতে বিকল্প রাস্তা নির্মাণ করা হবে। লিংক রোড, বাইপাস সড়ক নির্মাণের মাধ্যমে যানজট সমস্যার সমাধান করা হবে। এছাড়া সুষ্ঠু বর্জ্য ব্যবস্থাপনা, বনভূমি ও নদী রক্ষায় কার্যকরী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।
এসময় সাংবাদিক নেতৃবৃন্দ সাংবাদিকদের জন্য ‘জাতীয় সাংবাদিক দিবস’ করার দাবি জানালে মন্ত্রী নেতৃবৃন্দের সাথে সহমত পোষণ করেন। সেই সাথে তিনি দেশের উন্নয়নে গঠনমূলক ভূমিকা রাখা জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।
পরে নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। গত ৪ অক্টোবর জিইউজে’র নির্বাচন অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews