1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
গোপালগঞ্জে জ্বর, শ্বাসকষ্ট নিয়ে এক ব্যক্তির মৃত্যু
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে”

গোপালগঞ্জে জ্বর, শ্বাসকষ্ট নিয়ে এক ব্যক্তির মৃত্যু

  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ জুন, ২০২০, ৭.৫৪ পিএম
  • ২০৫ বার পঠিত

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের কাশিয়ানীতে জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে আশরাফুজ্জামান বাবু (৪০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার গভীর রাতে কাশিয়ানী উপজেলার পোনা গ্রামের নিজ বাড়িতে তাঁর মৃত্যু হয়।

আজ শুক্রবার বেলা সাড়ে ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাব্বির আহম্মেদ। তিনি বলেন, আশরাফুজ্জামান ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। কয়েক দিন আগে শ্বাসকষ্ট, সর্দিসহ করোনাভাইরাসের বিভিন্ন উপসর্গ দেখা দেয়। অসুস্থ অবস্থায় গতকাল দুপুরে তিনি ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসেন। পরে তিনি গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসার নেওয়ার জন্য যান। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে তিনি বাড়িতে ফেরেন। সন্ধ্যার পর তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। গভীর রাতে তিনি মারা যান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. কাউয়ূম তালুকদার জানান, মৃত ব্যক্তির করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়েছে। ইসলামিক ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীরা স্বাস্থ্যবিধি মেনে লাশ দাফনের প্রক্রিয়া শুরু করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews