1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
গোমস্তাপুরে আদিবাসী যুবক হত্যার রহস্য উদঘাটন
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

গোমস্তাপুরে আদিবাসী যুবক হত্যার রহস্য উদঘাটন

  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ মে, ২০২১, ১২.৫৮ এএম
  • ১৫৬ বার পঠিত

শাহিন আলম, গোমস্তাপুর প্রতিনিধি :

Facebook Twitter Instagram share
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে জুয়েল মার্ডি (২০) নামে এক আদিবাসী যুবকের লাশ উদ্ধারের ঘটনার রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় আটক জিয়াউর (৩০) আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে।

Surjodoy.com
এ মামলার তদন্তকারী কর্মকর্তা গোমস্তাপুর থানার ওসি (তদন্ত) সেলিম রেজা জানান, গত ৭ মে সকালে রহনপুর ইউনিয়ন তেঁতুলতলা গ্রামের একটি ধান ক্ষেত থেকে আদিবাসী যুবক জুয়েল মার্ডি (১৭) লাশ উদ্ধার করে পুলিশ। নিহত ওই যুবক উপজেলার রাধানগর ইউনিয়ন বেলডাঙ্গা গ্রামের সুধির মার্ডির ছেলে।

এ ঘটনায় ওই যুবকের ভাই বাদী হয়ে অজ্ঞাত কয়েকজনকে আসামি করে গোমস্তাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। ঘটনার পরের দিন হত্যাকান্ডের শিকার ওই যুবকের অটো শিবগঞ্জ এলাকায় বিক্রি করতে গিয়ে স্থানীয় লোকজনের হাতে আটক হয় জিয়াউর। পরে স্থানীয়রা তাকে শিবগঞ্জ থানা পুলিশের নিকট সোপর্দ করে।

The Daily surjodoy

সেদিনই শিবগঞ্জ থানা পুলিশ তাকে গোমস্তাপুর থানা পুলিশের নিকট হস্তান্তর করে। গোমস্তাপুর থানা পুলিশ তাকে আদালতে হাজির করে রিমান্ড আবেদন করলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করে। রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করলে সে হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।

গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার দাস জানান, বিভিন্ন তথ্য প্রযুক্তি ব্যবহার করে পুলিশ অল্পসময়ে এ হত্যা রহস্য উদঘাটন করতে পেরেছে

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews