1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
ছাতকে যথাযোগ্য মর্যাদায় মাতৃভাষা দিবস পালিত
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে”

ছাতকে যথাযোগ্য মর্যাদায় মাতৃভাষা দিবস পালিত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩, ৪.১৮ পিএম
  • ১২৩ বার পঠিত
ছাতক প্রতিনিধি :
ছাতকে যথাযোগ্য মর্যাদায় ২১ ফেব্রুয়ারি মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।
দিবসের প্রথম প্রহরে ছাতক কেন্দ্রীয় শহিদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরের জামান চৌধূরী, সহকারী কমিশনার ভুমি ইসলাম উদ্দিন, ওসি খান মোহাম্মদ মাইনুল জাকিরসহ উপজেলা পরিষদ ও প্রশাসন।
পরে ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরীর নেতৃত্বে পৌরসভা, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে। এরপর যথাক্রমে মুক্তিযোদ্ধা সংসদ, সৈয়দ হারুন অর রশিদের নেতৃত্বে ছাতক প্রেসক্লাব, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ছাতক ডিগ্রী কলেজ, টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, জাতীয় পার্টি, ছাতক সরকারি বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়, চন্দ্রনাথ বালিকা বিদ্যালয়, জালালিয়া মাদ্রাসা, প্রাথমিক শিক্ষক সমিতি, প্রাথমিক শিক্ষক পরিবার, ছাতক ফারিয়া, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড উপজেলা ও পৌর শাখা, উপজেলা ইউনিয়ন পরিষদ সচিব এসোসিয়েশন, পল্লী বিদ্যুৎ সমিতি আঞ্চলিক কার্যালয়, রাজমিস্ত্রী ও ঠিকাদার সমিতি,, হোটেল শ্রমিক সমিতি, ওয়ার্কসপ মালিক সমিতি সহ বিভিন্ন রাজনৈতিক-সামাজিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ পুস্পস্তবক অর্পণ করেছেন।
সকালে উপজেলা পরিষদ সম্মেলনে কক্ষে প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিত হয় অমর একুশের স্মৃতিচারণ মূলক আলোচনা সভা ও শিক্ষার্থীদের মধ্যে হাতের সুন্দর লেখা, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্টান। উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরের জামান চৌধূরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান। বক্তব্য দেন সহকারী কমিশনার ভুমি ইসলাম উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, সাবেক অধ্যক্ষ মঈন উদ্দিন আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়, সমাজ সেবা কর্মকর্তা শাহ শফিউর রহমান, প্রেসক্লাব সভাপতি সৈয়দ হারুন অর রশিদ, ইউপি চেয়ারম্যান আবু বকর সিদ্দিক, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, প্রধান শিক্ষক হেলালুল ইসলাম প্রমুখ। সভা পরিচালনা করেন ইউআরসি ইন্সট্রাক্টর মোস্তফা আহসান হাবিব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews