1. dailysurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
জনপ্রশাসন মন্ত্রাণালয়ে পদোন্নতি পাওয়ায় আলী আজমকে ক্ষিতীশ চন্দ্র আচারীর শুভেচ্ছা জ্ঞাপন
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে” নীলফামারীতে উৎসবমুখর পরিবেশে চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নির্বাচন সম্পন্ন হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রাণালয়ে পদোন্নতি পাওয়ায় আলী আজমকে ক্ষিতীশ চন্দ্র আচারীর শুভেচ্ছা জ্ঞাপন

  • আপডেট টাইম : বুধবার, ১২ মে, ২০২১, ১.৩৫ পিএম
  • ১১৪ বার পঠিত

শাহিন আলম গোমস্তাপুর প্রতিনিধি:

Surjodoy.com
জনপ্রশাসন মন্ত্রণালয়ে সচিব হিসেবে নিয়োগ পাওয়ায় চাঁপাইনবাবগঞ্জের সাবেক জেলা প্রশাসক কেএম আলী আজমের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেছেন,জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুরে অবস্থিত মহন্ত ষ্টেটের,মহন্ত মহারাজ ক্ষিতিশ চন্দ্র আচারী।

Facebook Twitter share
ক্ষিতিশ চন্দ্র আচারী বলেন,কেএম আলী আজম শুধু আমার কাছেই নয়,রাজনৈতিক নেতৃবৃন্দ,সুশীল সমাজ,চাকুরিজীবী চাঁপাইনবাবগঞ্জের সর্বস্তরের জনগণের কাছে তাঁর একটা প্রচণ্ড রকমের গ্রহণযোগ্যতা ছিল।তিনি ছিলেন,সদা হাস্যময়, প্রাণচাঞ্চল্যে উৎফুল্ল, মেধাবী, প্রজ্ঞাবান, যোগ্যতা, দক্ষতা, সততা ও অসীম ধীশক্তির অধিকারী।
এই মানুষটির বিদায়ে আমরা চাঁপাইনবাবগঞ্জের
সর্বস্তরের মানুষ যেভাবে ব্যাথিত হয়েছিলাম,ঠিক তার চেয়েও আজ আমরা বেশী আনন্দিত ও খুশী তিনি জনপ্রশাসন মন্ত্রণালয়ে সচিব হিসেবে পদোন্নতি পাওয়ায়।

Surjodoy.com
মহন্ত ষ্টেটের মহারাজ আরো বলেন,পরম করুণাময়ের কাছে প্রার্থনা করি তিনি যেন আমাদের জেলার সাবেক জেলা প্রশাসক কেএম আলী আজমের আগামীদিনের চলার পথকে সুন্দর করেন এবং অফুরান কর্মক্ষমতার অধিকারী করে।সেই সাথে চাঁপাইনবাবগঞ্জে অবস্থান কালীন স্মৃতি আমার সবার মনের মণিকোঠায় চির জাগরূক থাকুক এই প্রত্যাশা রইলো।

The Daily surjodoy
কেএম আলী আজম বিসিএস প্রশাসন ক্যাডারের অষ্টম ব্যাচের সদস্য।তার বাড়ি বাগেরহাট জেলার মোল্লারহাট উপজেলার উদয়পুর গ্রামে।তিনি ১৯৮৯ সালের ২০ ডিসেম্বর সিভিল সার্ভিসে সহকারি কমিশনার হিসেবে যোগদান করেন।২০২০ সালের ২৭ মে থেকে শিল্প মন্ত্রণালয়ের সচিব হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।এর আগে তিনি শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব,ঢাকার বিভাগীয় কমিশনার ও চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews