1. dainiksurjodoy24@gmail.com : admin2020 : TOWHID AHAMMED REZA
  2. editor@surjodoy.com : Daily Surjodoy : Daily Surjodoy
জমে উঠেছে সৈয়দপুর সিনিয়র ডিভিশন ফুটবল লীগ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাভার উপজেলার চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় দ্বিতীয়বার হলেন রাজীব নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের প্রতিবাদে  বিক্ষাোভ ও পথসভা  *ঝিনাইদহে তৃষ্ণার্ত মানুষের মাঝে স্যালাইন ও ঠান্ডা খাবার পানীয় বিতরণ* বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাদশার ব্যাপক গণসংযোগ। সাভার উপজেলার নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জনসহ মোট ১১ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন ভিজিডি কাড না দেওয়ায় সৈয়দপুর পৌর মেয়রের বিরুদ্ধে বিক্ষোভ ও পথসভা নৈতীক স্খলন ও সিমাহীন আর্থিক অনিয়মের প্রতিবাদে সৈয়দপুর পৌর মেয়রের অপসারনের দাবীতে \ সংবাদ সম্মেলন টেলিভিশন ক্যামেরা র্জানালিস্ট অ্যাসোসয়িশেন (টিসিএ) নেতৃত্বে   সোহলে ও জুয়েল কলাতিয়া বাজারের যানজট ও ফুটপাত দখল মুক্ত করলেন কলাতিয়া পুলিশ ফাঁড়ি “বাংলাদেশ সূফী ফাউন্ডেশন পবিত্র কুরআন তেলাওয়াত প্রতিযোগিতার মাধ্যমে রমজান মাসে যাত্রা শুরু করবে”

জমে উঠেছে সৈয়দপুর সিনিয়র ডিভিশন ফুটবল লীগ

  • আপডেট টাইম : শনিবার, ৪ মার্চ, ২০২৩, ৯.১৪ পিএম
  • ১৯৬ বার পঠিত

পার্মা ও স্যামুয়েল একাডেমির ড্র,  ৫-০ গোলে একতার জয়

বিশেষ প্রতিনিধি

 

হাজার-হাজার দর্শকের চিৎকার আর করতালীতে জমে উঠেছে সৈয়দপুর সিনিয়র ডিভিশন ফুটবল লীগ। শনিবার (৩ মার্চ) প্রথম খেলায় পারমা স্পোটিং ক্লাব ও স্যামুয়েল একাডেমী মুখোমুখি হয়। তবে উত্তেজনায় ভরপুর ম্যাচটি ১-১ গোলে ড্র হলে পয়েন্ট ভাগ করে মাঠ ছাড়েন এ গ্রুপের এ দুই টপ ফেভারিট দল।

দিনের অপর খেলাটি বি গ্রুপের একতা স্পোটিং ক্লাব ও রিপন একাদ্বশের মধ্যে অনুষ্ঠিত হয়। এ খেলায় ৫-০ গোলের ব্যাবধানে জয় লাভ করে পুর্ণ ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়েন কুন্দলের ওই দলটি।

পাতাঝড়া দিনের হালকা রোদেলা দুপুর আড়াইটার খেলায় পারমা স্পোটিং ক্লাবের বিরুদ্ধে উত্তরাঞ্চলের শক্তিশালী দল ফুটবল কোচিং ক্লাবটি খোলস পাল্টিয়ে স্যামুয়েল একাডেমী নামে মাঠে নামেন। দুই দলেই ছিলেন বিকেএসপি ও ঢাকার বিভিন্ন লীগে অংশ নেয়া খেলোয়াড়রা। তাই দর্শকরা দুই দলের কাছে দৃষ্টি নন্দন প্রতিযোগিতার প্রত্যাশা নিয়ে মাঠের সাইড লাইনে দাড়িয়ে যান। খেলার শুরু থেকে পরপর আক্রমনে হেনেস্থা করেন পারমার খেলোয়াড়রা। স্যামুয়েল একাডেমীর ষ্ট্রাইকার রফিক প্রথমার্ধে ১০ মিনিটে পারমার রক্ষনদুর্গ ভেদ করে একটি গোল করেন। গোল পরিশোধে মড়িয়া হয়ে দলটিকে নেতৃত্ব দেওয়া ঢাকা ২য় বিভাগের দিপালী সংঘের বর্ষীয়ান সাবেক ফুটবলার মো: মোস্তাক সঞ্চিত শক্তি দ্বারা আক্রমনের তাগিদ দেন। অধিনায়কের চাওয়ায় প্রথমার্ধে প্রায় ১৬ বার আক্রমন শানান পারমার বিকেএসপির উদীয়মান মধ্যমাঠের ফুটবলার সিয়াম। তবে প্রতিপক্ষের জালে বলটিকে পাঠাতে ব্যার্থ হয়ে বিরতী হয়। দলের সামর্থ নিয়ে আত্মবিশ্বাসী পারমা স্পোটিং ক্লাবের উই্গংার আনিছুর রহমান দ্বিতীয়ার্ধের ১০ মিনিটে গোল পরিশোধ করে সমতায় ফেরান দলকে। এতে যেন উজ্জিবনী শক্তি আসে পারমার দলে। শেষের ২০ মিনিট স্যামুয়েল একাডেমীর খেলোয়াড়রা মাঠে দাড়াতেই পারেনি। আক্রমান, মধ্যমাঠ মিলে রক্ষনভাগকে সহায়তা করেন। কোন গোল না খেয়ে ড্র করে ১ পয়েন্ট নিয়ে স্বস্তির ঢেকুর তুলে খেলা শেষ করে দলপতি স্যামুয়েল।

দিনের প্রথম খেলার মত দ্বিতীয় খেলায় কোন উত্তেজনা ছিলনা। একতা স্পোটিং একক ভাবে প্রভাব বিস্তার করে খেলেন। ষ্ট্রাইকার মাহফুজের হ্যাট্রিকে প্রথমার্ধে ৩-০ এগিয়ে যায়। বিরতীর পর উইংগার স্বপন ১টি ও টিটুর ১ টি মিলে ৫ গোলের ব্যাবধানে রিপন একাদ্বশের বিরুদ্ধে জয় নিয়ে মাঠ ছাড়েন কুন্দল গ্রামের অপর এ দলটি। দিনের দু’টি খেলা হাজার-হাজার দর্শক উপভোগ করেন। মাঠে দর্শকের আবেগ মিশ্রিত উপস্থিতি মনে করিয়ে দেয় কাতার বিশ্বকাপের কথা। সেখানে ফুটবল স¤্রাটের দেশ আর্জেন্টিনা ও খুদে জাদুকর মেসিকে সর্মথন জানিয়ে ভালবাসার মাত্রাটা বিশ্ববাসির কাছে প্রকাশ করেন বাংলাদেশ। প্রতিদানে ভালবাসা মিলেছে। ফুটমোদীদের এমনি আবেগ দেখা গেছে সৈয়দপুর শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম মাঠের দুটি খেলায়। এ খেলায় অমোল রায়, শরিফুল ইসলাম প্রধান রেফারী ও ব্রোজেন দাস এবং গোলাম মোস্তফা সহকারী রেফারীর দায়িত্ব পালন করেন।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Comments are closed.

© All rights reserved  2020 Daily Surjodoy
Theme Customized BY CreativeNews